ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবিতে ছিনতাইকারীদের কোপে আহত বিএমএ শিক্ষার্থী 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, জুন ১৪, ২০২৪
চবিতে ছিনতাইকারীদের কোপে আহত বিএমএ শিক্ষার্থী  ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ঘুরতে এসে ছিনতাইকারীদের দায়ের কোপে আহত হয়েছেন বাংলাদেশ মিলিটারি একাডেমির (বিএমএ) এক শিক্ষার্থী।  

বৃহস্পতিবার (১৩ জুন) রাত আটটার দিকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের পামবাগান এলাকায় এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার শিক্ষার্থী শেখ সাজিদ আল আহমেদ বিএমএ’র চূড়ান্ত টার্মের ছাত্র।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি ও পুলিশ সূত্রে জানা যায়, শেখ সাজিদ তার বান্ধবীকে নিয়ে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ঘুরতে এসেছিলেন।

রাত আটটার দিকে পামবাগান এলাকায় গেলে তারা দুই ছিনতাইকারীর কবলে পড়েন। ছিনতাইয়ে বাধা দিলে শেখ সাজিদকে তারা কুপিয়ে জখম করে। এসময় তার বান্ধবীও আহত হন। দুজনকে বিশ্ববিদ্যালয় চিকিৎসাকেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় শেখ সাজিদকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

বিশ্ববিদ্যালয় চিকিৎসাকেন্দ্রে দায়িত্বরত ডা. মুনিয়া রহমান বলেন, সাজিদের দুই হাতের তালুতেই গভীর ক্ষত ছিল। এ কারণে রক্তপাত বেশি হয়। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অহিদুল আলম বলেন, পামবাগান এলাকায় ছিনতাইকারীদের উৎপাত বেড়েছে। সেখান থেকে পালানোর অনেক পথ রয়েছে। ঘুরতে গিয়ে বিএমএ’র এক শিক্ষার্থী ও তার বান্ধবী আহত হওয়ার খবর পেয়েছি।

হাটহাজারী থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলাকায় দুইজন ব্যক্তি ছিনতাইকারীর কবলে পড়েছিলেন। একজনকে জখম করা হয়েছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, জুন ১৪, ২০২৪
এমএ/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।