ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

স্বামীকে হত্যাচেষ্টা, ৭ জনের বিরুদ্ধে স্ত্রীর মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, জুন ১৯, ২০২৪
স্বামীকে হত্যাচেষ্টা, ৭ জনের বিরুদ্ধে স্ত্রীর মামলা ...

চট্টগ্রাম: সীতাকুণ্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের দক্ষিণ বগাচতর গ্রামের মাস্টার পাড়া গ্রামে জমির বিরোধের জেরে আলতাফ হোসেন নামের এক ব্যক্তিকে হত্যাচেষ্টার অভিযোগে ৭ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।  

বুধবার (১৯ জুন) সীতাকুণ্ড থানায় এ মামলা করেন ভুক্তভোগীর স্ত্রী সুলতানা রাবেয়া।

মামলার আসামিরা হলেন, একই ইউনিয়নের দক্ষিণ বগাচতর গ্রামের মাস্টার পাড়ার নওশেদ আলম প্রকাশ রিপন, মো. তারিফ হোসেন, মাহবুবুল আলম, মো. হেলাল উদ্দিন, মো. নুরুর মোস্তফা, মো. মুসলিম উদ্দিন ও রোকেয়া বেগম।  

মামলা বিষয়ে সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.কামাল উদ্দিন বাংলানিউজকে বলেন, দক্ষিণ বগাচতর গ্রামের মাস্টার পাড়া গ্রামে জমির বিরোধের জেরে আলতাফ হোসেন নামের এক ব্যক্তিকে হত্যাচেষ্টার অভিযোগে ৭ জনের বিরুদ্ধে স্ত্রী সুলতানা রাবেয়া বাদী হয়ে মামলা করেছেন।

মামলার তদন্ত চলছে ও আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।  

মামলার এজাহারে উল্লেখ করা হয়, দীর্ঘদিন যাবৎ ভুক্তভোগী আলতাফের সঙ্গে রিপনের জমি নিয়ে বিরোধ চলছিল। আলতাফ বিষয়টি মীমাংসা করতে চাইলেও রিপন স্থানীয় কারো কথা মানতে রাজি হয়নি। উল্টো বিভিন্ন সময় আলতাফকে হুমকি দিতে থাকে। এরমধ্যে মঙ্গলবার (১৯ জুন) বিকেল সাড়ে ৫টায় আলতাফ হোসেন আসরের নামাজ পড়তে যান। মসজিদ থেকে বের হওয়ার পথে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে আলতাফের গতিরোধ করেন রিপন ও তার সহযোগীরা। রিপন প্রথমে কিরিচ দিয়ে আলতাফকে কুপিয়ে জখম করে। পরে রিপনের সঙ্গে আরও কয়েকজন লোহার রড, হাতুড়ি ও লোহার পাইপ দিয়ে মারধর শুরু করে। স্বামীকে বাঁচাতে স্ত্রী রাবেয়া ছুটে আসলে তাকেও শ্লীলতাহানির চেষ্টা ও এলোপাতাড়ি মারধর করে আসামিরা। চিৎকার চেঁচামেচি শুনে স্থানীয় বাসিন্দারা এগিয়ে আসলে আসামিরা চলে যায়। পরে গুরুতর আহত অবস্থায় আলতাফকে প্রথমে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।  

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, জুন ১৯, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।