ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

গণপূর্তের ঠিকাদার সমিতির অফিসে হামলা-ভাঙচুর, আহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, জুন ৩০, ২০২৪
গণপূর্তের ঠিকাদার সমিতির অফিসে হামলা-ভাঙচুর, আহত ২ ...

চট্টগ্রাম: নগরের আগ্রাবাদে টেন্ডার নিয়ে বিরোধের জেরে গণপূর্ত বিভাগের কার্যালয়ের ভেতরে ঠিকাদার সমিতির অফিসে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ সময় হামলায় দুই জন আহত হন।

 

রোববার (৩০ জুন) দুপুর দেড়টার দিকে এ হামলার ঘটনা ঘটে। হামলায় আহত ঠিকাদার জাহাঙ্গীর আলম (৩২) এবং সমিতির অফিসের এক কর্মচারিকে নগরের আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, কথিত এস এম পারভেজ নামে এক যুবলীগ নেতার ১৫ থেকে ২০ জন অনুসারী এ হামলা চালায়। এস এম পারভেজ (৩৬) নগরের আগ্রাবাদ সিজিএস কলোনির আবুল কাশেমের ছেলে।  

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (পশ্চিম) বিভাগের উপ পুলিশ কমিশনার (পশ্চিম) নিহাদ আদনান তাইয়ান বাংলানিউজকে বলেন, গণপূর্ত অফিসের কম্পাউন্ডের ভেতরে ঠিকাদার সমিতির কার্যালয়ে হামলা ও ভাঙচুরের ঘটনার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে পর্যালোচনা করা হয়েছে। এস এম পারভেজ নামে এক ব্যক্তির ইন্ধনে এ হামলার ঘটানো হয়েছে। সিসি ক্যামেরার ফুটেজ থেকে ১০ থেকে ১৫ জনকে শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এছাড়া হামলাকারীদের বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জুন ৩০, ২০২৪ 
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।