ঢাকা, শুক্রবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিপিডিএল হ্যাপিনেস গ্যালারি বর্ধিত সেবা সুযোগ নিয়ে বড় পরিসরে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৩ ঘণ্টা, জুলাই ২, ২০২৪
সিপিডিএল হ্যাপিনেস গ্যালারি বর্ধিত সেবা সুযোগ নিয়ে বড় পরিসরে ...

চট্টগ্রাম: 'ওয়ানস্টপ গ্রাহকসেবা' নিশ্চিত করতে এবং সেবা-মান ও পরিসর অধিকতর সুসংগঠিত করার লক্ষ্যে গত ১ জুলাই খুলশিতে অবস্থিত সিপিডিএলের করপোরেট হেডকোয়ার্টার এক্সিলেন্স হাব, প্লাজা ডি সিপিডিএল, খুলশিতে উদ্বোধন করা হয়েছে ‘হ্যাপিনেস গ্যালারি’।  

সিপিডিএলের গ্রাহকদের পছন্দ মাফিক ফিনিশিং সলিউশন নির্বাচন এবং অভিজ্ঞ কনসালটেন্টদের পরামর্শ প্রদান এবং প্রকল্প হস্তান্তর প্রক্রিয়া অধিকতর গতিশীল করার মাধ্যমে ওয়ানস্টপ সেবা প্রদানের লক্ষ্যে এই এক্সপেরিয়েন্স সেন্টারটি বড় পরিসরে, বর্ধিত সুযোগ নিয়ে স্থাপন করা হয়েছে।

 

ফ্লোর ফিনিশিংয়ের জন্য সর্বাধুনিক টাইলস, মার্বেল বা গ্রানাইটের সমারোহ, বাথরুম ফিক্সচার, কিচেন সলিউশন, ইলেকট্রিক্যাল সলিউশন বা পেইন্ট সবকিছু নিয়ে সুসংহত ভাবে সাজানো হয়েছে এই হ্যাপিনেস গ্যালারি।  

নতুন ভাবে ঢেলে সাজানো এই গ্যালারিতে সিপিডিএলের নির্মীয়মাণ সব প্রপার্টিগুলোর সম্পূর্ণ ফিনিশিং সলিউশন সার্বক্ষণিক প্রদর্শিত হবে।

 

ফলে সিপিডিএলের গ্রাহক সাধারণের মুখের কথা বা কাগজে লিখিত স্পেসিফিকেশনের ওপর নির্ভর করে ফ্ল্যাটের ফিনিশিং পরিকল্পনা করতে হবে না, প্রদর্শিত ফিনিশিং সলিউশনগুলো দেখে-বুঝে পছন্দমত সলিউশন নির্ধারণ করে নিতে পারবেন। ফ্ল্যাটের মোডিফিকেশন বা কাস্টমাইজেশন এখন আরও বাস্তবসম্মত ভাবে নিজেই নির্ধারণ করতে পারবেন।  

গ্রাহকসেবায় ভিন্ন মাত্রা সংযোজনে সিপিডিএল সর্বদাই তৎপর। এই লক্ষ্যে একটি ভিন্নধর্মী উদ্যোগ নিয়েছিলচট্টগ্রামের জনপ্রিয় এই আবাসন প্রতিষ্ঠানটি। আগে জামালখানে তাদের করপোরেট অফিস প্রাঙ্গণে এই  ক্লায়েন্ট এক্সপেরিয়েন্স সেন্টারটি স্থাপন করা হয়েছিলো ।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জুলাই ০২, ২০২৪
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।