ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চমেক হাসপাতালের পরিচালককে সাজিনাজ হাসপাতালে সংবর্ধনা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, জুলাই ৩, ২০২৪
চমেক হাসপাতালের পরিচালককে সাজিনাজ হাসপাতালে সংবর্ধনা  ...

চট্টগ্রাম: নগরের প্রথম কমপ্লায়েন্স বেইজ্ড স্পেশালাইজড সাজিনাজ হাসপাতাল লিমিটেড এর পক্ষ থেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের নবনিযুক্ত পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. তসলিম উদ্দিনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার (১ জুলাই) এ উপলক্ষে সাজিনাজ হাসপাতালের ক্যাফেটেরিয়াতে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাসপাতালের চেয়ারম্যান মো. সফিকুল ইসলাম।

সংবর্ধেয় ব্যক্তিত্ব ব্রিগেডিয়ার জেনারেল মো. তসলিম উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান সাজিনাজ হাসপাতাল লিমিটেড এর হেড অব মেডিক্যাল সার্ভিস ডা. মো. নেজাম উদ্দিন এবং ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম সাহেদ।  

প্রধান অতিথির বক্তব্যে ব্রিগেডিয়ার জেনারেল মো. তসলিম উদ্দিন চট্টগ্রাম নগরের প্রথম কম্প্লায়েন্স বেইজ্ড হাসপাতাল প্রতিষ্ঠার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা রাখার জন্য সাজিনাজ হাসপাতাল লিমিটেড এর ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

চিকিৎসা ব্যবস্থা, উন্নত যন্ত্রপাতি ও হাসপাতাল ব্যবস্থাপনা নিয়ে তিনি সন্তুষ্টি প্রকাশ করেন এবং হাসপাতালের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নিউরোসার্জন ডা. রবিউল করিম। উপস্থিত ছিলেন হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার বিভাগের প্রধান ডা. এস এম সরোয়ার কাশেম রাসেল সহ অন্যান্যরা।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, জুলাই ০৩, ২০২৪ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।