ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পপুলার ডায়াগনস্টিকের নতুন ভবন নির্মাণ করছে সিপিডিএল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, জুলাই ৪, ২০২৪
পপুলার ডায়াগনস্টিকের নতুন ভবন নির্মাণ করছে সিপিডিএল

চট্টগ্রাম: নির্মাণ অংশীদার হিসেবে পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেডের উত্তরা শাখার নতুন ভবন নির্মাণের ধারাবাহিকতায় এবার রাজধানীর উত্তর বাড্ডায় এ ডায়াগনস্টিকের আরও একটি নতুন ভবনের কাজ শুরু করেছে সিপিডিএল।  

বুধবার (৩ জুলাই) ঢাকার উত্তর বাড্ডায় প্রকল্প প্রাঙ্গণে অনুষ্ঠিত 'গ্রাউন্ড ব্রেকিং' এর মাধ্যমে প্রকল্পটির নির্মাণকাজ উদ্বোধন করা হয়।

 

উদ্বোধনী অনুষ্ঠানে পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর ডা. মোস্তাফিজুর রহমান এবং সিপিডিএল ফ্যামিলির প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন সহ দুই প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ডা. মোস্তাফিজুর রহমান আশাবাদ ব্যক্ত করে বলেন, উত্তরা শাখা'র কাজের ধারাবাহিকতা অনুযায়ী এই নতুন ভবনটিও প্রস্তাবিত সময়ের মধ্যেই যথাযথভাবে সম্পন্ন করে তাদের স্বপ্ন বাস্তবায়নে সহায়তা করবেন, যা বাড্ডা এলাকায় বসবাসকারী জনগণের উন্নত স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে যুগান্তকারী ভূমিকা পালন করবে।

 

এ প্রসঙ্গে সিপিডিএল ফ্যামিলির প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন বলেন, দীর্ঘ প্রায় ২০ বছর ধরে আবাসন ও নির্মাণ খাতে অর্জিত অভিজ্ঞতা, দক্ষতা ও গ্রহণযোগ্যতা পুঁজি করে দেশের আবাসন ও নির্মাণ শিল্পে সম্পূর্ণ নতুন ও ভিন্ন মাত্রা যোগ গড়ার প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছে সিপিডিএল।  

এ সময় তিনি সিপিডিএল-এর উপর আস্থা রাখায় পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেডকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও এক সাথে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।  
তিনি আরো জানান, এই প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে ঢাকায় সিপিডিএল-এর নির্মাণকাজের ব্যাপ্তি ও সেবা পরিসর আরও সুপ্রশস্ত হবে।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, জুলাই ৪, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।