ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

এক বস্তায় ক্লোন, গোল্ড, প্রিমিয়াম চা! 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৪
এক বস্তায় ক্লোন, গোল্ড, প্রিমিয়াম চা! 

চট্টগ্রাম: এক বস্তার ভেতরই ক্লোন, গোল্ড, প্রিমিয়াম চা! খোলা চা পাতার বস্তা থেকে চা পাতা নিয়ে বনলতা ক্লোন টি, বনলতা গোল্ড টি, বনলতা প্রিমিয়াম টি নামে প্যাকেটজাত করার বিষয়টি ধরা পড়েছে বিশেষ অভিযানে। এ ছাড়া সোনার চাবি নামীয় ব্রান্ডের সাধারণ চালকে চাষী চিনিগুঁড়া চালের অনুকরণ করা প্যাকেটে বনলতা সুগন্ধি চিনিগুঁড়া চাল নামে প্যাকেটজাত করার প্রমাণও মিলেছে।

 

রোববার (১৮ আগস্ট) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয় এবং বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক সম্মিলিত অভিযানে বিষয়টি ধরা পড়ে।  

এ সময় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক ফয়েজ উল্যাহ, সহকারী পরিচালক (মেট্রো) মো. আনিছুর রহমান এবং বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

 

মো. আনিছুর রহমান জানান, নগরের ইপিজেড এলাকায় নকল ও ভেজাল পণ্যের গুদামে অভিযান পরিচালনা করা হয় এবং ভোক্তা অধিকার বিরোধী অপরাধের দায়ে মেসার্স আলমগীর এন্টারপ্রাইজকে ২ লাখ টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।  

জনস্বার্থে এরূপ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৪
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।