ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

নগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদককে বহিষ্কার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২৪
নগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদককে বহিষ্কার

চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগর শাখার স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক আলী মুর্তজা খানকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।  

সোমবার (২ সেপ্টেম্বর) স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক কাজী আব্দুল্লাহ আল-মামুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল চট্টগ্রাম মহানগর শাখার সিনিয়র যুগ্ম সম্পাদক আলী মুর্তজা খানকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হলো। দলের নেতাকর্মীদের তার সঙ্গে কোনো প্রকার যোগাযোগ না রাখার নির্দেশ প্রদান করা হলো।

স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি এস এম জিলানী এবং সাধারণ সম্পাদক রাজিব আহসান আজ এ সিদ্ধান্ত অনুমোদন করেন।

তবে বহিষ্কারের বিষয়ে আলী মুর্তজা খান বাংলানিউজকে বলেন, আমি দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত নয়। জড়িত থাকলে আমাকে শোকজ করা হতো। আমাকে কোনো ধরণের শোকজ করা হয়নি। আমি নগরের এনায়েত বাজারের স্থানীয় বাসিন্দা, আগামী দিনে চট্টগ্রাম মহানগর শাখার স্বেচ্ছাসেবক দলের সভাপতি বা সাধারণ সম্পাদকের প্রার্থী হবো। যার কারণে আমাকে ষড়যন্ত্র করে বহিষ্কার করা হয়েছে। আমি দল করার কারণে ১১৯টি মামলার আসামি হয়েছিলাম। কারাগারে থাকা অবস্থায় বাবার মৃত্যু হয়েছে, ডাণ্ডাবেরি পড়ানো অবস্থায় জানাজায় অংশগ্রহণ করেছিলাম।  

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।