ঢাকা, মঙ্গলবার, ২৫ ভাদ্র ১৪৩১, ১০ সেপ্টেম্বর ২০২৪, ০৬ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সিএমপি ও চট্টগ্রাম জেলার ৩০ থানার ওসিকে বদলি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৪
সিএমপি ও চট্টগ্রাম জেলার ৩০ থানার ওসিকে বদলি

চট্টগ্রাম: চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) ১৬ থানার মধ্যে ১৩ থানা ও চট্টগ্রাম জেলার ১৭ থানার মধ্যে ১৭ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) পুলিশের বিভিন্ন ইউনিটে বদলি করা হয়েছে।  

রোববার (৮ সেপ্টেম্বর) পুলিশ হেডকোয়ার্টার্সের অ্যাডিশনাল ডিআইজি মোহাম্মদ জহিরুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই বদলি করা হয়।

এতে সিএমপির ১৩ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) মধ্যে খুলশী থানার পরিদর্শক মো. কবিরুল ইসলাম পিবিআই, চান্দগাঁও জাহিদুল কবীর টুরিস্ট পুলিশ, কোতোয়ালীর এস এম ওবায়দুল হক ও চকবাজার মোহাম্মদ ওয়ালী উদ্দিন আকবরকে নৌ-পুলিশ, সদরঘাট থানার মোহাম্মদ ফেরদৌস জাহান ও ডবলমুরিংয়ের ফজলুল কাদের পাটোয়ারী সিআইডিতে, হালিশহর মো. কায়সার হামিদ নৌ-পুলিশ, পাহাড়তলী মোহাম্মদ কেপায়েত উল্লাহ টুরিস্ট পুলিশ, আকবরশাহ গোলম রব্বানী নৌ-পুলিশ, কর্ণফুলী মোহাম্মদ জহির হোসেন পিবিআই এবং বন্দর থানার মো. মনজুর কাদের মজুমদার, ইপিজেডের মোহাম্মদ হোছাইন ও  পাঁচলাইশ সন্তোষ কুমার চাকমাকে সিআইডিতে বদলি করা হয়েছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (এডিসি) কাজী মো. তারেক আজিজ বাংলানিউজকে বলেন, আমাদের সিএমপি ১৬ থানার মধ্যে ১৩ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে পুলিশ হেডকোয়ার্টার পুলিশের বিভিন্ন ইউনিটের বদলি করেছেন।

এদিকে চট্টগ্রাম জেলার ১৭ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) মধ্যে মোহাম্মদ সহিদুল ইসলাম পিবিআই, আবদুল্লাহ আল হারুন সিআইডি, কামাল উদ্দীন সিআইডি, মো. কবির হোসেন সিআইডি, মো. মনিরুজ্জামান পিবিআই, মীর মো. নুরুল হুদা পিবিআই, মো. কামরুজ্জামান পিবিআই, জাহিদ হোসেন টুরিস্ট পুলিশ, চন্দন কুমার চক্রবর্তী পিবিআই, মির্জা মোহাম্মদ হাঁছান সিআইডি, জসীম উদ্দীন সিআইডি, মো. আছহাব উদ্দিন সিআইডি, মোল্লা জাকির হোসেন রেলওয়ে রেঞ্জ, ওবায়দুল ইসলাম সিআইডি, তোফায়েল আহমেদ টুরিস্ট পুলিশ, মিজানুর রহমান সিআইডি ও মো. রাশেদুল ইসলামকে সিআইডিতে বদলি করা হয়েছে।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আবু তৈয়ব মো. আরিফ হোসেন বাংলানিউজকে বলেন, চট্টগ্রাম জেলার ১৭ থানার মধ্যে ১৭ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে চট্টগ্রাম রেঞ্জে বদলি করা হয়েছিল। পুলিশ হেডকোয়ার্টার ১৭ জনকে পুলিশের বিভিন্ন ইউনিটের বদলি করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।