ঢাকা, মঙ্গলবার, ২৫ ভাদ্র ১৪৩১, ১০ সেপ্টেম্বর ২০২৪, ০৬ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ওয়াসার ভান্ডালজুড়ি প্রকল্পে ঢুকতে বাধা, নিরাপত্তারক্ষীকে মারধর 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৪
ওয়াসার ভান্ডালজুড়ি প্রকল্পে ঢুকতে বাধা, নিরাপত্তারক্ষীকে মারধর  ...

চট্টগ্রাম: বোয়ালখালীতে ওয়াসার ভান্ডালজুড়ি প্রকল্পে ঢুকতে বাধা দেওয়ায় নিরাপত্তারক্ষীকে মারধর করে পকেটে থাকা নগদ টাকা ও মোবাইল নিয়ে গেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় প্রকল্পে নিয়োজিত কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) এ ব্যাপারে বোয়ালখালী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন প্রকল্পের নিরাপত্তারক্ষী আরভেল দে।

তিনি জানান, রোববার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বেতন নিয়ে প্রকল্পে ফেরত আসার সময় স্থানীয় জৈষ্ঠ্যপুরা ফতেয়ারখীল এলাকার জসিমের ছেলে আরাফাতসহ অজ্ঞাত ৫জন ব্যক্তি হামলা করে।

তাদের হাতে ধারালো অস্ত্র ও লাঠি ছিলো। তারা এলোপাতাড়ি মারধর করে। এসময় পকেটে থাকা বেতনের নগদ ২৫ হাজার টাকা ও একটি স্যামসং ব্র্যান্ডের মোবাইল কেড়ে নিয়ে যায়।  

নিরাপত্তারক্ষী আরভেল বলেন, কয়েকদিন আগে আরাফাতরা প্রকল্পে প্রবেশ করতে চেয়েছিলো। তখন তাদের বাধা দিলে প্রকল্পের ফটক থেকে অল্প কিছু দূরে একা পেয়ে মারধর করে আহত করে পালিয়ে গিয়েছিলো। সেদিন তারা বাইরে একা পেলে আবারো মারধর করার হুমকি দিয়েছিলো।

প্রকল্পে নিয়োজিত প্রকৌশলী মো. নাঈম জানান, জৈষ্ঠ্যপুরা পাহাড়ি অঞ্চলের এই প্রকল্পে দেশি-বিদেশি প্রকৌশলী এবং কর্মকর্তা-কর্মচারীরা কাজ করছেন। এর মধ্যে নিরাপত্তারক্ষীকে মারধর করে টাকা-মোবাইল কেড়ে নেওয়ায় নিরাপত্তাহীনতায় ভুগতে হচ্ছে। সবাইকে বাসাবাড়িতে থেকে প্রকল্পে আসা যাওয়া করতে হয়। সকালের চেয়ে সন্ধ্যায় বাড়ি ফেরার সময় ভয় লাগে বেশি।  

তবে নিরাপত্তারক্ষীকে মারধরের ঘটনায়  আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৪
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।