ঢাকা, বুধবার, ২৬ ভাদ্র ১৪৩১, ১১ সেপ্টেম্বর ২০২৪, ০৭ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সিএমপির ১৩ ডিসি পদে রদবদল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৪
সিএমপির ১৩ ডিসি পদে রদবদল সিএমপি

চট্টগ্রাম: সিএমপির উপ-পুলিশ কমিশনারের (ডিসি) ১৩ পদে রদবদল করা হয়েছে। সোমবার (৯ সেপ্টেম্বর) সিএমপি কমিশনার হাসিব আজিজ স্বাক্ষরিত এক আদেশে এই বদলি করা হয়েছে।

 আদেশে বলা হয়, সিএমপি উপ-পুলিশ কমিশনার (পিওএম) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মোহাম্মদ সালাম কবিরকে উপ-পুলিশ কমিশনার (ট্রান্সপোর্ট), উপ-পুলিশ কমিশনার (ট্রান্সপোর্ট) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত হোসাইন মোহাম্মদ কবির ভূইয়াকে উপ-পুলিশ কমিশনার (পশ্চিম), উপ-পুলিশ কমিশনার (উত্তর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মো. মোখলেছুর রহমানকে উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্), উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) নিষ্কৃতি চাকমাকে উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-পশ্চিম), উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-পশ্চিম) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মো. তারেক আহম্মেদকে উপ-পুলিশ কমিশনার (সরবরাহ), উপ-পুলিশ কমিশনার (সরবরাহ) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মুহাম্মদ ফয়সাল আহম্মেদকে উপ-পুলিশ কমিশনার (উত্তর), উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) এনএম নাসিরুদ্দিনকে উপ-পুলিশ কমিশনার (ওয়েলফেয়ার অ্যান্ড ফোর্স), উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-বন্দর) মোহাম্মদ মোস্তাফিজুর রহমানকে উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর), উপ-পুলিশ কমিশনার (ওয়েলফেয়ার অ্যান্ড ফোর্স) মোহাম্মদ মাহবুব আলম খানকে উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ), উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) নিহাদ আদনান তাইয়ানকে উপ-পুলিশ কমিশনার (পিওএম) ও উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) কবীর আহম্মেদকে উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-বন্দর) পদে পদায়ন করা হয়েছে।

এদিকে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সিএমপি কমিশনার হাসিব আজিজ স্বাক্ষরিত অপর এক আদেশে নতুন করে উপ-পুলিশ কমিশনারের (ডিসি) ৩ জনকে বদলি করা হয়।

এর মধ্যে সোমবার (৯ সেপ্টেম্বর) উপ-পুলিশ কমিশনার (উত্তর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মো. মোখলেছুর রহমানকে উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) হিসেবে বদলির আদেশ বাতিল করে উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) পদে পদায়ন করা হয়েছে।

এ ছাড়াও উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) মুহাম্মদ মঞ্জুর মোর্শেদকে উপ-পুলিশ কমিশনার (সিটি) ও উপ-পুলিশ কমিশনার (সিটি) মো. রইছ উদ্দিনকে উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) পদে পদায়ন করা হয়েছে।

উপ-পুলিশ কমিশনার (ডিসি) ১৩ পদে রদবদলের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (এডিসি) কাজী মো. তারেক আজিজ।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৪
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।