ঢাকা, বৃহস্পতিবার, ২৮ ভাদ্র ১৪৩১, ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৮ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

টেরীবাজার ব্যবসায়ী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৪
টেরীবাজার ব্যবসায়ী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন ...

চট্টগ্রাম: ঐতিহ্যবাহী টেরীবাজার ব্যবসায়ী সমিতির ১১তম দ্বি-বার্ষিক নির্বাচন ২০২৪-২০২৬ ১০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি আলহাজ আব্দুল মান্নান ও সাধারণ সম্পাদক আলহাজ আবুল মনসুর নির্বাচিত হন।

 

অন্য ১৯টি পদে সরাসরি ভোটাররা ভোট প্রয়োগ করেন। প্রধান নির্বাচন কমিশনার আলহাজ মফিজুল ইসলাম রয়েল (ভারপ্রাপ্ত), নির্বাচন কমিশনার আলহাজ মো. ইসমাইল, আলহাজ আব্দুল হান্নান, আলহাজ শামশুল আলম, আলহাজ মুহাম্মদ মুছা ও সমাজসেবা প্রতিনিধির উপস্থিতিতে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট প্রদান করেন ভোটাররা।

 ২৭৩১ জন ভোটারের মধ্যে ভোট প্রয়োগ করেন ২০৯৮ জন।  

দ্বি-বার্ষিক নির্বাচনে সিনিয়র সহ-সভাপতি পদে আলহাজ নাছির উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি পদে আলহাজ আলমগীর, আলহাজ ফরিদুল ইসলাম, আলহাজ মো. গোলাম নবী, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ মো. ফরিদ উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন ও শেখ শহীদ সোহরার্দী বাহাদুর, সাংগঠনিক সম্পাদক ইশতেহাদ হোসেন রাজিব, অর্থ সম্পাদক মো. এমরানুল হক সাইয়েদ, আইন বিষয়ক সম্পাদক মো. বাকের উল্লাহ, সমাজ কল্যাণ সম্পাদক মো. হারুন উর রশিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ ইব্রাহীম পারভেজ, দপ্তর সম্পাদক মুহাম্মদ মামুনুর রশিদ, অডিটর সম্পাদক মো. দিদারুল আলম, সাহিত্য ও ধর্মীয় সম্পাদক মুহাম্মদ তাজুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. নাছির উদ্দিন, কার্যনির্বাহী সদস্য মো. মামুনুর রশিদ, মো. জাবেদ ও আবু ছালেক নির্বাচিত হন।

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৪
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।