ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪৩১, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বিটিভি চট্টগ্রাম কেন্দ্রে জামায়াতের প্রতিনিধি দল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রে জামায়াতের প্রতিনিধি দল ...

চট্টগ্রাম: বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার ইমাম হোসেনের সঙ্গে সাক্ষাৎ করেছেন মহানগর জামায়াতের একটি প্রতিনিধি দল।  

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে নগর জামায়াতের আমির শাহাজাহান চৌধুরীর নেতৃত্বে প্রতিনিধি দলের সদস্যরা চট্টগ্রামের শিল্প সাহিত্য, বাণিজ্য, কৃষি, স্বাস্থ্য, শিক্ষা ইত্যাদি বিষয়ে নানা সমস্যা ও সম্ভাবনা তুলে ধরার দাবি জানান।

শাহজাহান চৌধুরী বলেন, দীর্ঘ ১৭ বছর পর্যন্ত বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের কোনো উন্নয়ন হয়নি। বর্তমান অন্তর্বর্তীকালীন সরকারের কাছে আমাদের দাবি, চট্টগ্রামের শিল্প সাহিত্য, বাণিজ্য, কৃষি, স্বাস্থ্য, শিক্ষা ইত্যাদি বিষয়ে সমস্যা ও সম্ভাবনা তুলে ধরার মাধ্যমে সিটিভি ও বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের উন্নয়নের জোর দাবি জানাচ্ছি।

প্রতিনিধি দলে ছিলেন জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য নগর সেক্রেটারি অধ্যক্ষ নুরুল আমিন, নগর অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি মোহাম্মদ উল্লাহ, মোরশেদুল ইসলাম চৌধুরী, নগর সাহিত্য সংস্কৃতিবিষয়ক দায়িত্বশীল সেলিমউল্লাহ জামান, সাবেক ছাত্রনেতা সাইফুদ্দিন খালেদ, সাংবাদিক নুরুল আমিন মিন্টু প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।