ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

পটিয়া পৌর যুবদল নেতা বহিস্কার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
পটিয়া পৌর যুবদল নেতা বহিস্কার

চট্টগ্রাম: দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ পটিয়া পৌরসভা যুবদল নেতা মো. মহিউদ্দিনকে বহিষ্কার করেছে যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটি।  

শনিবার (১২ অক্টোবর) রাতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-দপ্তর সম্পাদক মিনহাজুল ইসলাম ভূইয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

 

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগে চট্টগ্রাম দক্ষিণ জেলার আওতাধীন পটিয়া পৌর যুবদলের সদস্য মহিউদ্দিনকে প্রাথমিক সদস্য পদ সহ দল থেকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃত নেতার কোন ধরণের অপকর্মের দায়-দায়িত্ব দল নিবেনা।

যুবদলের সকল পর্যায়ের নেতাকর্মীদের তাদের সাথে সাংগঠনিক সম্পর্ক না রাখার নির্দেশনা প্রদান করা হয়েছে।  

জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আবদুল মোনায়েম মুন্না এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন ইতোমধ্যে এ সিদ্ধান্ত কার্যকর করেছেন বলে উল্লেখ করা হয়েছে।  

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুরে পটিয়া পৌর সদরের পোস্ট অফিস মোড় এলাকায় জেলা পরিষদের মার্কেটের ২য় তলায় আবেদ আমিরী নামের এক ব্যাবসায়ীর ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুর করে যুবদল নেতা মহিউদ্দিনের নেতৃত্বে কয়েকজন। ঘটনাটি যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির নজরে আসলে মহিউদ্দিনের ব্যবস্থা নেয়।  

২০২৩ সালের ৬ সেপ্টেম্বর ৫১ সদস্য বিশিষ্ট পটিয়া পৌরসভা কমিটিতে মোহাম্মদ আবছার উদ্দীন সোহেলকে আহ্বায়ক ও হাবিবুর রহমান রিপনকে সদস্য সচিব করা হয়।  

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।