ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নবীনদের বরণ করে নিল চট্টগ্রাম আইন কলেজ ছাত্রদল

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৭ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৪
নবীনদের বরণ করে নিল চট্টগ্রাম আইন কলেজ ছাত্রদল ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রাম আইন কলেজে প্রথম বর্ষের নবীন ছাত্র ছাত্রীদের বরণ করে নিয়েছে ছাত্রদল। মঙ্গলবার কলেজ অডিটোরিয়ামে এ নবীন বরণ অনুষ্ঠানের আয়োজন করে ছাত্রদল আইন কলেজ শাখা।



কলেজ ছাত্রদলের আহবায়ক জায়েদ বিন রশীদের সভাপতিত্বে সিনিয়র যুগ্ম আহবায়ক নাছির উদ্দিন আহম্মদ খান রণির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম আইন কলেজের উপাধ্যক্ষ জাহাঙ্গীর আলম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক আবদুল আলম।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- কলেজ ছাত্রদল নেতা গিয়াস উদ্দিন সেলিম, শহীদুল্লাহ সাগর, আমজাদ হোসেন, আসমা আক্তার, মো. আলমগীর, মো. ইকবাল হোসেন, রিফাত হোসেন সাকিল, এছলাহ উদ্দিন সুমন, বিলকিছ আক্তার, আবু তাহের, জুনাইদ, আজিজুল রহমান, মো: ইকবাল।

অনুষ্ঠানে উপাধ্যক্ষ জাহাঙ্গীর আলম চৌধুরী বলেন, চট্টগ্রাম আইন কলেজ হচ্ছে ঐতিহ্যবাহী একটি কলেজ যেখানে ছাত্রদের গণতান্ত্রিক মূল্যবোধ সৃষ্টির জন্য সব সংগঠনের অংশ গ্রহণে প্রতিবছর ছাত্র সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়। কলেজ প্রশাসন কলেজের ঐতিহ্য রক্ষার জন্য সকল অপকর্ম ও অনিয়ম প্রতিরোধে সচেষ্ট। কোন অন্যায়কে প্রশ্রয় দেওয়া হবে না। যারা শিক্ষা বিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত থাকবে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে কলেজ কতৃপক্ষ বদ্ধপরিকর।

অনুষ্ঠানে বক্তারা বলেন- ছাত্রদল শিক্ষা ঐক্য প্রগতিকে ধারণ করে সাধারণ ছাত্র ছাত্রীর কল্যাণের জন্য ছাত্ররাজনীতি করে। ছাত্রদল শিক্ষার সুষ্টু পরিবেশ রক্ষা করে সহ অবস্থানের রাজনীতিতে বিশ্বাসী।

বক্তারা সকল নবীন ছাত্র ছাত্রীদেরকে ছাত্রদলের পতাকা তলে ঐক্যবদ্ধ হয়ে বাংলাদেশে আইনের শাসন প্রতিষ্ঠা, গণতন্ত্র ও মানুষের ভোটের অধিকার ফিরিয়ে পাওয়ার সংগ্রামে অংশগ্রহণ করার উদাত্ত আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ২২০৫ঘণ্টা, জানুয়ারী ২১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।