ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

রাঙ্গুনিয়ায় ব্যবসায়ীকে গুলি করে হত্যা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৯ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৪
রাঙ্গুনিয়ায় ব্যবসায়ীকে গুলি করে হত্যা

চট্টগ্রাম: চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার রানীরহাট বাজারের এক ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে মুখোশধারী সন্ত্রাসীরা। নিহত জাহাঙ্গীর আলম (৩০) ওই বাজারে গার্মেন্টস পোশাকের ব্যবসা করতেন।

বৃহস্পতিবার রাত দশটার দিকে উপজেলার রাজানগর ইউনিয়নের রানীরহাট বাজারে এ ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর আলম রানীরহাট এলাকার মফজল হোসেনের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত দশটার দিকে জাহাঙ্গীর আলম দোকান বন্ধ করে বাড়িতে ফেরার পথে ১০/১২ জন মুখোশধারী সন্ত্রাসী তাকে বাজারের মধ্যেই আটকে মারধর শুরু করে। এ সময় জাহাঙ্গীর চিৎকার দিলে সন্ত্রাসীরা তাকে গুলি করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পার্শ্ববর্তী রাউজান উপজেলার গহিরার জেকে হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক জাহাঙ্গীরকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে রাঙ্গুনিয়া থানার ওসি ওয়ালিউল্লাহ ওলি বাংলানিউজকে বলেন, নিহত জাহাঙ্গীরের সঙ্গে কারো দ্বন্দ্বকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০০৩২ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa