ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

আলী আব্বাস বিসিবি’র মিডিয়া কমিটির মেম্বার সেক্রেটারি

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৪
আলী আব্বাস বিসিবি’র মিডিয়া কমিটির মেম্বার সেক্রেটারি

চট্টগ্রাম: চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি এবং এটিএন বাংলা’র বিভাগীয় প্রধান আলী আব্বাস বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির মেম্বার সেক্রেটারি মনোনীত হয়েছেন। গত ২২ জানুয়ারি বিসিবি তাকে এ দায়িত্ব দিয়েছে।



চট্টগ্রাম প্রেস ক্লাবের প্রশাসনিক কর্মকর্তা রাজন বড়ুয়ার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এদিকে নতুন দায়িত্ব পাওয়ার পর আলী আব্বাসকে চট্টগ্রাম প্রেস ক্লাব, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন এবং বাংলাদেশ স্পোর্টস জার্নালিষ্ট এসোসিয়েশনের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ রউফ ও সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি শহীদ উল আলম ও সাধারণ সম্পাদক রিয়াজ হায়দার চৌধুরী এবং বাংলাদেশ স্পোর্টস জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি শাহনেওয়াজ রিটন ও সাধারণ সম্পাদক রুবেল খান পৃথক অভিনন্দনপত্রে ক্রীড়াঙ্গণের একজন সফল ব্যক্তিত্বকে দায়িত্ব দেয়ায় বিসিবিকে ধন্যবাদ দেন।

উল্লেখ্য আলী আব্বাস চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এবং চট্টগ্রাম মোহামেডান স্পোর্টিং কাবের সাংগঠনিক সম্পাদক।  

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, জানুয়ারি ২৮,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa