ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

মিরসরাইয়ে সন্ত্রাসী হামলায় যুবলীগ নেতাসহ আহত ৫

মিরসরাই প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৫ ঘণ্টা, মার্চ ১১, ২০১৪
মিরসরাইয়ে সন্ত্রাসী হামলায় যুবলীগ নেতাসহ আহত ৫

মিরসরাই (চট্টগ্রাম): মিরসরাইয়ের কমলদহে সন্ত্রাসী হামলায় উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা হাসান হাবিব রনিসহ কমপক্ষে ৫ জন আহত হয়েছেন।

সোমবার দিবাগত রাতে ওয়াহেদপুর ইউনিয়নের কমলদহ এলাকায় তাদের ওপর এ হামলা চালানো হয়।



হামলায় উপজেলা যুবলীগ নেতা রনি ছাড়াও ওয়াহেদপুর ইউনিয়নের ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক মো. রুশ মাহমুদ, ৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সদস্য আলী আকবর শ্যামল, মো. শেখ ও গনি ড্রাইভার আহত হন।

মো. রুশ ও আলী আকবর বাংলানিউজকে জানান, সন্ধ্যায় স্থানীয় ফজলুল কবির ফিরোজ, টুটুল, রাজ্জাক, দুলাল, অর্জুন, বসর, দুলালের নেতৃত্বে ১০/১৫ জনের একটি সশস্ত্র সন্ত্রাসী দল অতর্কিত তাদের ওপর হামলা চালায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় মাতৃকা হাসপাতালে ভর্তি করেন।

মাতৃকা হাসপাতালের পরিচালক ডা. জামশেদ আলম জানান, রনির আবস্থার অবনতি ঘটায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

উপজেলা যুবলীগের আহ্বায়ক নুরুল মোস্তফা মানিক জানান, যুবলীগ নেতা রনির উপর হামলার ঘটনা শুনেছি। তবে এ বিষয়ে বিস্তারিত এখনো জানি না।

অন্যদিকে, হামলার বিষয় অস্বীকার করে ফজলুল কবির ফিরোজ বাংলানিউজের কাছে দাবি করেন, ঘটনার সঙ্গে আমার সম্পৃক্ততা নেই, আমি এ বিষয়ে কিছুই জানি না।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ ভূঁইয়া বাংলানিউজকে বলেন, বিষয়টি আমি শুনেছি, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৪২১ ঘণ্টা, মার্চ ১১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa