ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

দক্ষিণ কাট্টলীর উন্নয়নে চসিকের ২২কোটি টাকা ব্যয়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৪
দক্ষিণ কাট্টলীর উন্নয়নে চসিকের ২২কোটি টাকা ব্যয়

চট্টগ্রাম: দক্ষিণ কাট্টলী ওয়ার্ডের উন্নয়নে গত চার বছরে ১০৬টি প্রকল্পের আওতায় ২২কোটি টাকা ব্যয় করা হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র এম মনজুর আলম।

বুধবার  সন্ধ্যায় দক্ষিণ কাট্টলী ওয়ার্ডের এ ব্লকে আয়োজিত সুধী সমাবেশে এ তথ্য জানান তিনি।

এসময় মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে ওই ওয়ার্ডের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরা হয়।

সিটি মেয়র এম মনজুর আলম বলেন,‘দক্ষিণ কাট্টলীবাসীর স্বার্থে মসজিদ-এ বিবি আয়েশা (রা.) নামে জামে মসজিদ ও কবরস্থান নির্মাণসহ ওয়ার্ড কমিশনার কার্যালয় ভবন নির্মাণ, মহেশখালের উপর আরসিসি গার্ডার ব্রিজ ও অ্যাপ্রোচ রোড নির্মাণ করা হয়েছে।
এছাড়া নগর অংশীদারিত্বের মাধ্যমে দারিদ্র  হ্রাসকরণ প্রকল্পের অধীনে এ ওয়ার্ডে সাড়ে ৩৪ লাখ টাকার কার্যক্রম পরিচালিত হচ্ছে। ’

দক্ষিণ কাট্টলী ওয়ার্ডের কাউন্সিলর মোরশেদ আকতার চৌধুরীর সভাপতিত্বে সুধী সমাবেশে বক্তব্য রাখেন কাউন্সিলর ফেরদৌস আরা তাহের, রাজনীতিবিদ আবু জহুর, ফরিদ চৌধুরী,  কামাল উদ্দিন, জয়নাল আবেদীন, শেখ আব্দুল মান্নান, জাহিদ হোসেন, কাজল সেন গুপ্ত, শ্যামলী আবাসিক এলাকার সাধারণ সম্পাদক নুরুদ্দিন, এ ব্লক মহল্লা কমিটির সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, মহিলা নেত্রী জেসমিন আক্তার।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।