ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বিস্কুটের প্যাকেট খুলে ৩০০০ ইয়াবা উদ্ধার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৪
বিস্কুটের প্যাকেট খুলে ৩০০০ ইয়াবা উদ্ধার ছবি: প্রতীকী

চট্টগ্রাম: নগরীতে বিস্কুটের প্যাকেটের ভেতরে করে নিয়ে যাওয়ার সময় তিন হাজার পিস নিষিদ্ধ ইয়াবা উদ্ধার করেছে পাহাড়তলী থানা পুলিশ। এসময় মো.রাশেদুজ্জামান প্রকাশ রাশেদ (৩০) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।



শুক্রবার গভীর রাত সাড়ে ১২ টার নগরীর পাহাড়তলী থানার ডিটি রোডে হাক্কানি পেট্রল পাম্পের সামনে একটি সিএনজি অটোরিক্সায় তল্লাশি চালিয়ে ইয়াবাগুলে‍া উদ্ধার করা হয়।

নগর পুলিশের পশ্চিম জোনের অতিরিক্ত উপ কমিশনার এস এম তানভির আরাফাত বাংলানিউজকে বলেন, ড্রাই কেক জাতীয় বিস্কুটের প্যাকেটে ভরে ইয়াবাগুলো চট্টগ্রাম থেকে কক্সবাজারে নিয়ে যাওয়া হচ্ছিল।
গোপন সংবাদের ভিত্তিতে সেগুলো উদ্ধার করে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

পাহাড়তলী থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর উদ্দিন আহমেদ বাংলানিউজকে জানান, গ্রেপ্তার হওয়া রাশেদ যশোর জেলার কোতয়ালি থানার নিউমার্কেট ডি-ব্লকের নূর বক্সের ছেলে।

গ্রেপ্তারের পর রাশেদ জানিয়েছে, কক্সবাজারের এক মাদক বিক্রেতা তাকে ইয়াবাগুলো দিয়েছে। ইয়াবাগুলো নিয়ে তার যশোরের বেনাপোল যাবার কথা ছিল। নগরীর একে খান মোড়ে গিয়ে তার বাসে উঠার কথা ছিল।

রাশেদের বিরুদ্ধে পাহাড়তলী থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান পরিদর্শক জাহাঙ্গীর।

বাংলাদেশ সময়: ১১৪৯ ঘণ্টা, নভেম্বর ২৯,২০১৪


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।