ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সরকারের নীল নকশা বুমেরাং হয়ে যাবে : আবদুল্লাহ আল নোমান

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৪
সরকারের নীল নকশা বুমেরাং হয়ে যাবে : আবদুল্লাহ আল নোমান ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: বিএনপি’র ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান বলেছেন, সরকারের নীল নকশা বুমেরাং হয়ে যাবে।   জনগণ স্বত‍ঃস্ফুর্ত গণআন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে দন্ডিত করার ষড়যন্ত্র নস্যাৎ করে দেবে।



রোববার বিকেলে নগরীর ভিআইপি টাওয়ারের বাসভবনে রাউজান উপজেলা বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সরকার বিএনপিকে নিশ্চিহ্ন করার ষড়যন্ত্র করছে অভিযোগ করে আবদুল্লাহ আল নোমান বলেন, ব্যক্তির চেয়ে দল বড় , তাই কোন ব্যক্তিকে প্রধান্য না দিয়ে দলের স্বার্থকে বেশী করে প্রধান্য দিতে হবে।
শহীদ জিয়া চট্টগ্রাম থেকে স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন। চট্টগ্রাম হচ্ছে আন্দোলন সংগ্রামের সুতিকাগার। চট্টগ্রাম থেকেই হাসিনা সরকারের পতনের ঘন্টা বাজানো হবে।

তিনি আরও বলেন, বিএনপি গণ-মানুষের দল। সাধারণ জনগণই বিএনপির আন্দোলনের চালিকা শক্তি। তাই সাংগাঠনিক কর্মকান্ডে সাধারণ জনগণ এবং তৃণমূল নেতাকর্মীদেরকে সম্পৃক্ত করে সরকার পতন আন্দোলনের প্রস্তুতি গ্রহণ করার জন্য তিনি বিএনপি নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

রাউজান উপজেলা বিএনপির আহবায়ক মোহাম্মদ শফি কমান্ডার এর সভাপতিত্বে ও সদস্য সচিব হাসান জসিমের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন রাউজান উপজেলা বিএনপির যুগ্ন-আহবায়ক এহসানুল হক হাসান, আবুল কালাম আজাদ, মোসলেহ উদ্দিন, মোহাম্মদ ইদ্রিস, উপজেলা বিএনপি নেতা আবু তাহের সওদাগর, মোহাম্মদ শওকত আলী, ফারুক চেয়ারম্যান, ফারুক মাষ্টার, রফিকুল ইসলাম, শামসুল হক বাবু, মোহাম্মদ নাছির উদ্দিন, আহমদ ছাপা, আজিজুল হক, জিয়াউদ্দিন, আরিফুর রহমান, এ্যাডভোকেট আবু সাঈদ, মোহাম্মদ সরোয়ার মঞ্জু, আবছারুজ্জামান, কাজী গিয়াস, মাহবুবুল আলম, মোজাহেরুল হক, জয়নাল আবেদীন সোহেল, মোহাম্মদ এমদাদ, মোহাম্মদ সাব্বির প্রমূখ।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৪


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।