ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আজকের চট্টগ্রাম

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫২ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৪
আজকের চট্টগ্রাম

নাজিরহাট হানাদার মুক্ত দিবস:

নাজিরহাট হানাদার মুক্ত দিবস উপলক্ষে হাটহাজারী উপজেলা প্রশাসন, হাটহাজারী ও ফটিকছড়ি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও  বিভিন্ন সামাজিক সাংষ্কৃতিক সংগঠন বিভিন্ন কর্মসূচী গ্রহন করেছে। কর্মসূচীর মধ্যে রয়েছে সকালে শহীদদের কবরে পুষ্পস্তবক অর্পন, মিলাদ মাহফিল ও আলোচনা সভা।



আর্ন্তজাতিক দুর্নীতিবিরোধী দিবস:

আর্ন্তজাতিক দুর্নীতিবিরোধী দিবস উপলক্ষ্যে সচেতন নাগরিক কমিটি (সনাক) টিআইবি’র উদ্যোগে দিনব্যাপী কর্মসূচির মধ্যে সকাল ১০টায় নগরীর ডিসি হিলে দুর্নীতিবিরোধী কার্টুন প্রদর্শনী, সকাল ১১টায় ডিসি হিল থেকে র‌্যালি, জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন, দুপুর সাড়ে ১২টায় শপথ পাঠ, সন্ধ্যায় ভিডিওচিত্র প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

আলোচনা সভা:

বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (ইউএসটিসি)র প্রতিষ্ঠাতা ও উপাচার্য জাতীয় অধ্যাপক ডা. মরহুম নুরুল ইসলামের সহধমির্নী মরহুম অধ্যাপিকা আনোয়ারা ইসলামের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে ইউএসটিসির উদ্যোগে আলোচনা সভা দুপুর সাড়ে ১২টায় ইউএসটিসির মাওলানা ভাসানী অডিটোরিয়ামে।


বাংলাদেশ সময়: ০৯৫২ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।