ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবিতে শিবির নেতাকে পিটিয়ে পুলিশে দিল ছাত্রলীগ

চবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৪
চবিতে শিবির নেতাকে পিটিয়ে পুলিশে দিল ছাত্রলীগ

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে নুরুল করিম বিটু নামে এক শিবির নেতাকে পিটিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন সিক্সটি নাইন’র কর্মীরা।  

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান অনুষদের তৃতীয় তলায় এ ঘটনা ঘটে।

  আহত শিবির কর্মী বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নুরুল করিম বিটু নৃবিজ্ঞান বিভাগ শাখা শিবিরের সভাপতি।
  মঙ্গলবার দুপুরে ক্লাস শেষে নিচে যাওয়ার সময় ছাত্রলীগের কর্মীরা তাকে ধাওয়া দেয়।   এসময় পালানোর চেষ্টা করলে ছাত্রলীগ কর্মীরা বিটুকে ধরে মারধর করে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে চবি মেডিকেল সেন্টারে নিয়ে যায়।   অবস্থা গুরুতর হওয়ায় পরবর্তীতে তাকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।
 
ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন সিক্সটি নাইন এর নেতা জিয়া উদ্দিন বাংলানিউজকে জানান, শিবির নেতা বিটু সাধারণ শিক্ষার্থীদের শিবিরে যোগদানের জন্য বিভিন্ন লিফলেট বিতরণ করে আসছিল।   ক্যাম্পাসকে অস্থিতিশীল করার চেষ্টা করেছে বলে জুনিয়র কর্মীরা তাকে মারধর করেছে।

হাটহাজারী থানার পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন চৌধুরী বাংলানিউজকে জানান, এক শিবির নেতাকে মারধরের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে চবি মেডিকেল সেন্টারে নিয়ে যাই।   পরে তাকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় শাখা শিবিরের একাধিক নেতার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাদেরকে পাওয়া যায় নি।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।