ঢাকা, বুধবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পাক প্রেতাত্মা ষড়যন্ত্রের জাল বুনছে: অনুপম সেন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৪
পাক প্রেতাত্মা ষড়যন্ত্রের জাল বুনছে: অনুপম সেন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ড.অনুপম সেন বলেছেন, পরাজিত পাকিস্তানি শক্তির প্রেতাত্মারা বাঙালির বিজয়কে প্রশ্নবিদ্ধ করতে এখনও ষড়যন্ত্রের জাল বুনছে। দেশিয় ও আন্তর্জাতিক পর্যায়ে তারা বিভিন্ন অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।



সোমবার বিকেলে নগরীর শহীদ মিনার প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে নগর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় অনুপম সেন এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ আজ সামনের দিকে এগিয়ে যাচ্ছে।
মানব উন্নয়নে আমরা প্রতিবেশি দেশের তুলনায় আমরা অনেক এগিয়ে। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের কারণে।

একই সভায় সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেন, ধর্মের দোহাই দিয়ে পাকিস্তানের প্রেতাত্মা জামাত ইসলামী দেশে অস্থিতিশীলতা সৃষ্টি করে চলেছে। এই প্রেতাত্মার অপচেষ্টা রুখতে স্বাধীনতার সপক্ষের শক্তিকে আওয়ামী লীগের পতাকা তলে দাঁড়াতে হবে।

সভায় আরও বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, সম্পাদকমন্ডলীর সদস্য শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক নুরুল আজিম রণি।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।