ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মেয়াদপূর্তির আগে নির্বাচন নয়

উপজেলা করেসপন্ডন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৪
মেয়াদপূর্তির আগে নির্বাচন নয়

চট্টগ্রাম: সরকারের মেয়াদ পূর্তির আগে দেশে আর কোনো নির্বাচন হবে না বলে মন্তব্য করেছেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

মঙ্গলবার (১৬ ডিসেম্বর) বিকেলে মিরসরাইয়ের বারইয়ারহাট উত্তরা বাসস্ট্যান্ড এলাকায় উপজেলা সেচ্চাসেবকলীগ আয়োজিত বিজয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।



মন্ত্রী বলেন, বিএনপি গত ৫ জানুয়ারির নির্বাচনে অংশ না নিয়ে যে ট্রেন মিস করেছেন স্বাধীনতাবিরোধী অপশক্তির সহায়তা নিয়ে খালেদা জিয়া আবার সেই ট্রেনে উঠতে চাচ্ছেন। কিন্তু বর্তমান সরকারের মেয়াদ পূর্তির পর পরবর্তী নির্বাচনের সময় নির্ধারণ হওয়ার আগে দেশে আর কোনো নির্বাচন হবে না।


নির্বাচনী ট্রেনে উঠতে হলে তাকে (খালেদা জিয়া) অবশ্যই বাকি সময় অপেক্ষা করতে হবে বলেও জানান তিনি।

বিএনপিকে উদ্দেশ্য করে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, যেহেতু আপনারা ট্রেন মিস করেছেন সেহেতু দেশে আর নৈরাজ্য সৃষ্টি না করে অপেক্ষা করুন। সরকারের মেয়াদ পূর্তি হলে খালেদা জিয়াকে নির্বাচনের অমন্ত্রন জানানো হবে।

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী আরো বলেন, উপজেলার ইছাখালী চরে দেশের সর্ববৃহৎ বিশেষ অর্থনৈতিক অঞ্চল বাস্তবায়ন হলে মিরসরাইয়ে ৫ লাখ লোকের কর্মসংস্থান হবে। তখন আর একটি লোকও বেকার থাকবে না। এই বিশেষ অর্থনৈতিক অঞ্চলকে ঘিরে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় গড়ে উঠবে। জীবিকার জন্য আর দুবাইসহ মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে যেতে হবে না। তখন দুবাই হবে মিরসরাইয়ের ইছাখালীর চরে।

স্বাধীনতা বিরোধীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, স্বাধীনতার ৫০ বছর পূর্তিকে সামনে রেখে ২০২১ সালের মধ্যে রাজাকারমুক্ত স্বাধীন বাংলা গড়ে তোলা হবে।

তারেক রহমানকে উদ্দেশ্য করে মোশাররফ বলেন, বিদেশ থেকে উল্টাপাল্টা বক্তব্য না দিয়ে সাহস থাকলে দেশে এসে জনগণের জন্য রাজনীতি করুন। অন্যথায় পালানোর পথও পাবেন না।

মিরসরাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এরাদুল হক নিজামী ভুট্টুর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ হাসানের সঞ্চালনায় বিজয় সমাবেশে বক্তব্য রাখেন- চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার, নুরুল হুদা, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, বারইয়াহাট পৌর মেয়র তাহের ভূঁইয়া, খৈয়াছরা ইউপি চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন নয়ন, পৌর আওয়ামী লীগ নেতা রেজাউল করিম চৌধুরী খোকন, ভিপি নিজাম উদ্দিন, উপজেলা যুবলীগের আহবায়ক নুরুল মোস্তফা মানিক, যুগ্ম আহ্বায়ক নুরুল আবছার সেলিম, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আবুল হাসনাত জামিল, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাইনুর ইসলাম রানা, যুগ্ম আহ্বায়ক এমরান হোসেন সোহেল, উত্তর জেলা ছাত্রলীগের উপ ধর্মবিষয়ক সম্পাদক মেজবা উদ্দিন বাবু প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।