ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মাদ্রাসা ছাত্রকে গুলি, পুলিশ কনস্টেবল আটক

চবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৪
মাদ্রাসা ছাত্রকে গুলি, পুলিশ কনস্টেবল আটক ছবি: প্রতীকী

চট্টগ্রাম: হাটহাজারী মাদ্রাসার এক ছাত্রের পায়ে গুলি করায় রোমান সিরাজী নামে এক পুলিশ কনস্টেবলকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৬ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে মোহাব্বত সিদ্দিক নামে ওই মাদ্রাসা ছাত্রকে গুলি করেন তিনি।



এ ঘটনার প্রতিবাদে হাটহাজারী-নাজিরহাট মহাসড়কে যান চলাচল বন্ধ করে বিক্ষোভ করছেন এলাকাবাসী ও ওই মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীরা।  

প্রত্যক্ষদর্শী ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে হাট্টাহাজারী থানার সামনে সিএনজিচালিত এক অটোরিকশাচালকের সঙ্গে ওই পুলিশ কনস্টেবলের কথাকাটি শুরু হয়।
এমন সময় ওই রাস্তা দিয়ে হেটে যাচ্ছিলেন মাদ্রাসা ছাত্র মোহাব্বত সিদ্দিক। পরে হঠা‍ৎ করে ওই মাদ্রাসা ছাত্রের পায়ে গুলি করে পুলিশ কনস্টেবল। আহত মোহাব্বত সিদ্দিককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার খবর ছড়িযে পড়লে এলাকাবাসী ও হাটহাজারী মাদ্রাসার শিক্ষার্থী হাটহাজারী-নাজিরহাট মহাসড়কে যান চলাচল বন্ধ করে বিক্ষোভ করে। এখন শত শত মানুষ থানার সামনে অবস্থান করছে বলে জানা গেছে।

পরে আন্দোলনের প্রেক্ষিতে ওই পুলিশ কনস্টেবল রোমান সিরাজীকে আটক করেছে হাটহাজারী থানা পুলিশ।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইসমাইল জানান, ওই কনস্টবেল মানসিক ভারসাম্যহীন। তাকে আটক করে থানা হাজতে নিয়ে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২২২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।