ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৪
চট্টগ্রামে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৬ ছবি: প্রতীকী

চট্টগ্রাম: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া উপজেলার মৌলভীর দোকান পাঠানিপুল এলাকায় যাত্রীবাহি বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছে। নিহতরা সিএনজি অটোরিকশার চালক ও যাত্রী ছিলেন বলে জানা গেছে।


 
শনিবার সন্ধ্যায় ৫টা ৫০মিনিটের দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের জানারপাড়ার সিএনজি অটোরিকশা চালক মো. সৈয়দ(৩৫), একই এলাকার শামসুল ইসলামের ছেলে মো. শোয়েব(২২), লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের আলী সিকদার পাড়ার মৃত মো. শফির ছেলে শাহরিয়ার শুভ(১৬), একই এলাকার অনিন্দ্র দাশের ছেলে অমূল্য দাশ(৫৫), কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁহ এলাকার আবুল কাশেমের ছেলে জসীম উদ্দিন(২৮) ও বাঁশখালী উপজেলার দক্ষিণ চাম্বল গ্রামের মৃত অলি আহমদের পুত্র শামসুল আলম(৮০)।


সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. খালেদ হোসেন বাংলানিউজকে জানান, সাতকানিয়া উপজেলার কেরানি হাট ও জাফর আহমদ চৌধুরী ডিগ্রী কলেজের মাঝামাঝি পাঠানিপুল এলাকায় চট্টগ্রামগামী একটি যাত্রীবাহি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিকশার পাঁচ যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছে। একজনকে আহতবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছে।

সাতকানিয়া থানার উপ পরিদর্শক সৈয়দ ইমরোজ তারেক বাংলানিউজকে বলেন, আহতবস্থায় শামসুল আলমকে উদ্ধার করে কেরানিহাট আশ শেফা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতদের মধ্যে মো. সৈয়দ, মো. শোয়েব ও শাহরিয়ার শুভ পরস্পর আত্মীয় বলে জানা গেছে।

এছাড়া যাত্রীবাহি বাসটি আটক করা হয়েছে বলে জানান এসআই।    

বাংলাদেশ সময়: ১৯০২ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।