ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চেতনার বাতিঘর ছিলেন কফিল উদ্দিন: মহিউদ্দিন

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৪
চেতনার বাতিঘর ছিলেন কফিল উদ্দিন: মহিউদ্দিন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেছেন,মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের বাতিঘর ছিলেন কফিল উদ্দিন।    মুক্তিযুদ্ধের পক্ষের ঐক্যকে আরো দৃঢ় করতে আজ তার শূন্যতা অনুভব করছি।



মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সাবেক সাংসদ এম কফিল উদ্দিনের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মহিউদ্দিন।

শনিবার বিকেলে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নগর ইউনিট কমান্ড এর উদ্যোগে চট্টগ্রাম প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়।


মহিউদ্দিন বলেন,কফিল ভাই আমৃত্যু মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন ও চট্টগ্রামের উন্নয়নে কাজ করে গেছেন। তিনি একজন নির্লোভ রাজনৈতিক ও সমাজ কর্মী ছিলেন। নীতি আদর্শের প্রশ্নে তিনি ছিলেন আপোষহীন।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিট কমান্ডার মোজাফফর আহমদের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দিন আহমদ,যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম,নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সদস্য মো.সরওয়ার আলম চৌধুরী মনি,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক রাসেল প্রমুখ।

বাংলাদেশ সময়:১৯২৪ ঘন্টা,ডিসেম্বর ২০,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।