ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

একজন যুদ্ধাপরাধীও ছাড় পাবেনা: স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৪
একজন যুদ্ধাপরাধীও ছাড় পাবেনা: স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: দেশের একজন যুদ্ধাপরাধীও বিচারের হাত থেকে ছাড় পাবেনা বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বুধবার মুক্তিযুদ্ধের বিজয় মেলায় বিজয় মঞ্চে আয়োজিত স্মৃতিচারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সকল যুদ্ধাপরাধীকে আইনের আওতায় এনে শাস্তি দেয়া হবে।

একজন যুদ্ধাপরাধীও বিচারের হাত থেকে ছাড় পাবেনা। যুদ্ধাপরাধীদের চুল পরিমাণ ছাড় দেয়া হবেনা।


প্রতিমন্ত্রী বলেন, যুদ্ধাপরাধীদের পক্ষ নিয়ে যারাই নাশকতা, অরাজকতা এবং ধ্বংসাত্মক কর্মকান্ড চালাবে তাদের চিহ্নিত করা হবে। তাদের ভয়াবহ পরিণতির মুখোমুখি হতে হবে।

তিনি বলেন, বাংলাদেশকে যারা পাকিস্তান বানাতে চায় তাদেরও রেহাই দেয়া হবেনা। তাদেরকেও আইনের আওতায় এনে বিচারে মুখোমুখি কর‍া হবে।

মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন সিপিবি’র কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও গেরিলা কমাণ্ডার শাহআলম, সাংবাদিক মাঈনুদ্দিন দুলাল, বিজয় মেলা পরিষদের কো চেয়ারম্যান বদিউল আলম ও অমল মিত্র, মহাসচিব আহমদুর রহমান ছিদ্দিকী ও মোহাম্মদ ইউনুছ।

বাংলাদেশ সময়: ২০৪০ ষণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।