ঢাকা, রবিবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

১০ টাকার স্ট্যাম্প ৩ টাকায়, আটক ১

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
১০ টাকার স্ট্যাম্প ৩ টাকায়, আটক ১

চট্টগ্রাম আদালত থেকে জাল স্ট্যাম্পসহ মো.মঈনউদ্দিন (৪৫) নামে একজনকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ।  মঈনউদ্দিন ১০ টাকার স্ট্যাম্প ৩ টাকায় বিক্রি করছিল।

চট্টগ্রাম: চট্টগ্রাম আদালত থেকে জাল স্ট্যাম্পসহ মো.মঈনউদ্দিন (৪৫) নামে একজনকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ।   মঈনউদ্দিন ১০ টাকার স্ট্যাম্প ৩ টাকায় বিক্রি করছিল।

বুধবার (২১ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে মঈনউদ্দিনকে আটক করে নগর গোয়েন্দা পুলিশ।

তাকে জেলা আইনজীবী সমিতির এনেক্স ভবন-১ এর নিচতলায় ৬১ নম্বর দোকান থেকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (দক্ষিণ) মো.কামরুজ্জামান।

কামরুজ্জামান বাংলানিউজকে জানান, মঈনউদ্দিনের ‍কাছে ২ হাজার স্ট্যাম্প পাওয়া গেছে।   এর সবগুলোই জাল স্ট্যাম্প।   ১০ টাকার স্ট্যাম্প সে তিন টাকায় বিক্রি করছিল।   জাল স্ট্যাম্প বিক্রি করে সে সরকারকে রাজস্ব ফাঁকি দিচ্ছিল।

মঈনউদ্দিনের বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

মঈনউদ্দিন রাউজান উপজেলার গশ্চি গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে।   সে দীর্ঘদিন ধরে আদালতে স্ট্যাম্প বিক্রি করে আসছে বলে জানিয়েছেন কামরুজ্জামান।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬

আরডিজি/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।