ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শাহজালালের রানওয়ে ব্লক, ফিরে আসছে চট্টগ্রামের ফ্লাইট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
শাহজালালের রানওয়ে ব্লক, ফিরে আসছে চট্টগ্রামের ফ্লাইট

ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে ব্লক থাকার কারণে চট্টগ্রাম থেকে যাওয়া দুটি বিমান অবতরণ করতে পারেনি। ফলে যাত্রীদের নিয়ে চট্টগ্রাম ফিরে আসতে হয়েছে।

চট্টগ্রাম: ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে ব্লক থাকার কারণে চট্টগ্রাম থেকে যাওয়া দুটি বিমান অবতরণ করতে পারেনি। ফলে যাত্রীদের নিয়ে চট্টগ্রাম ফিরে আসতে হয়েছে।

বৃহস্পতিবার সকাল সোয়া ১১টা পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম রুটের দুটি ফ্লাইট ঢাকায় অবতরণ করতে না পেরে ফিরে এসেছে। আরও একটি ফ্লাইট ঢাকা যাওয়ার উদ্দেশ্যে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়েতে অবস্থান করলে টেকঅফ করতে পারছে না।

শাহ আমানত বিমানবন্দর সূত্রে জানা গেছে, চট্টগ্রাম-মাসকাট রুটে চলাচলকারী বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে যান্ত্রিক ত্রুটির কারণে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়েতে অবস্থান করে। ফলে রানওয়ে ব্লক হয়ে যায়। এতে দেশের বিভিন্ন বিমানবন্দর থেকে যাওয়া ফ্লাইটগুলো অবতরণ করতে পারছে না।

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ম্যানেজার উইং কমান্ডার রিয়াজুল কবির বাংলানিউজকে বলেন, সকাল ৯টা ৩৪ মিনিটে ইউএস বাংলার এবং সকাল ৯টা ৫০ মিনিটে রিজেন্ট এয়ারওয়েজের একটি ফ্লাইট ঢাকার উদ্দেশ্যে চট্টগ্রাম ছেড়ে যায়। কিন্তু ফ্লাইট দুটি ঢাকায় অবতরণ করতে পারেনি। এরমধ্যে ইউএস বাংলার ফ্লাইটটি চট্টগ্রাম ফিরে এসেছে। রিজেন্ট এয়ারওয়েজের ফ্লাইটটি চট্টগ্রামে ফিরে আসছে। এছাড়া নভোএয়ারের একটি ফ্লাইট বিমানবন্দরের রানওয়েতে অবস্থান করছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad