ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শাহজালালে যাচ্ছে চট্টগ্রামে ফিরে আসা ফ্লাইট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
শাহজালালে যাচ্ছে চট্টগ্রামে ফিরে আসা ফ্লাইট

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে স্বাভাবিক হওয়ার পর পুনরায় ঢাকা-চট্টগ্রাম রুটে ফ্লাইট চলাচল শুরু হয়েছে। এরই মধ্যে ঢাকা থেকে ফিরে আসা ইউএস বাংলা ও বাংলাদেশ বিমানের দুটি ফ্লাইট ঢাকার উদ্দেশ্যে চট্টগ্রাম ছেড়ে গেছে।

চট্টগ্রাম: শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে স্বাভাবিক হওয়ার পর পুনরায় ঢাকা-চট্টগ্রাম রুটে ফ্লাইট চলাচল শুরু হয়েছে। এরই মধ্যে ঢাকা থেকে ফিরে আসা ইউএস বাংলা ও বাংলাদেশ বিমানের দুটি ফ্লাইট ঢাকার উদ্দেশ্যে চট্টগ্রাম ছেড়ে গেছে।

শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরের ম্যানেজার উইং কমান্ডার রিয়াজুল কবির বাংলানিউজকে বলেন, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে স্বাভাবিক হওয়ার পর ঢাকা থেকে ফিরে আসা ইউএস বাংলার একটিসহ মোট দুটি ফ্লাইট শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে।

দুপুর একটার মধ্যে ঢাকা থেকে ফিরে আসা রিজেন্ট এয়ারওয়েজের ফ্লাইট টেকঅফ করবে জানিয়ে তিনি বলেন, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে ব্লক হয়ে যাওয়ার কারণে চট্টগ্রাম থেকে ছেড়ে যাওয়া দুটি ফ্লাইট ফিরে আসে।

এছাড়া চারটি শিডিউল ফ্লাইট রওয়ানা দিতে পারেনি।

শাহ আমানত বিমানবন্দর সূত্রে জানা গেছে, চট্টগ্রাম-মাসকাট রুটে চলাচলকারী বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট যান্ত্রিক ত্রুটির কারণে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়েতে অবস্থান করে। ফলে রানওয়ে ব্লক হয়ে যায়। এতে দেশের বিভিন্ন বিমানবন্দর থেকে যাওয়া ফ্লাইটগুলো অবতরণ করতে পারছে না। পরে বিমানটিকে রানওয়ে থেকে সরিয়ে নিলে ফ্লাইট ওঠা-নামা স্বাভাবিক হয়।

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬

এমইউ/আইএসএ/টিসি

**শাহজালালের রানওয়ে ব্লক, ফিরে আসছে চট্টগ্রামের ফ্লাইট

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।