ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

র‌্যাডিসনে থার্টিফার্স্ট টিকেট ৪ হাজার, পেনিনসুলায় ৫ হাজার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
র‌্যাডিসনে থার্টিফার্স্ট টিকেট ৪ হাজার, পেনিনসুলায় ৫ হাজার র‌্যাডিসন ও পেনিনসুলায় বড়দিন-থার্টিফাস্ট নাইটের আয়োজন

এ জনপদের প্রথম পাঁচতারা হোটেল র‌্যাডিসন ব্লু চিটাগাং বে ভিউতে জমকালো আয়োজন থাকছে থার্টিফার্স্টে। বলিউডের স্বনামধন্য সংগীতশিল্পী অন্তরা মিত্রা, পাওয়ার ভয়েস অব ইন্ডিয়া স্নিগ্ধাজিত ভৌমিক, ডিজে সনিকা, কৌতুক অভিনেতা আবু হেনা রনির লাইভ শো এবং বুফে খাবারের সুবিধা। জনপ্রতি টিকেটের দাম নির্ধারণ করা হয়েছে ৪ হাজার টাকা এবং দম্পতি ৬ হাজার টাকা।

চট্টগ্রাম: এ জনপদের প্রথম পাঁচতারা হোটেল র‌্যাডিসন ব্লু চিটাগাং বে ভিউতে জমকালো আয়োজন থাকছে থার্টিফার্স্টে। বলিউডের স্বনামধন্য সংগীতশিল্পী অন্তরা মিত্রা, পাওয়ার ভয়েস অব ইন্ডিয়া স্নিগ্ধাজিত ভৌমিক, ডিজে সনিকা, কৌতুক অভিনেতা আবু হেনা রনির লাইভ শো এবং বুফে খাবারের সুবিধা।

জনপ্রতি টিকেটের দাম নির্ধারণ করা হয়েছে ৪ হাজার টাকা এবং দম্পতি ৬ হাজার টাকা।

র‌্যাডিসন কর্তৃপক্ষ জানিয়েছে, বিশেষ অফারটি বিনামূল্যে উপভোগ করা যাবে ‘নিউ ইয়ার নিউ ইউ’ রুম অফারের সঙ্গে।

এক্ষেত্রে দম্পতির জন্য খরচ পড়বে ১৩ হাজার ৫৯৯ টাকা।

পবিত্র বড়দিন উপলক্ষে র‌্যাডিসনে পাওয়া যাবে নিজস্ব পেস্ট্রি শেফের তৈরি সুস্বাদু কেক। এর মধ্যে থাকছে রকমারি ফ্রুট কেক, ওয়াই-লগ কেক ইত্যাদি। থাকছে আকর্ষণীয় কুকিজ। বিস্তারিত জানা যাবে টেলিফোনে (+৮৮ ০৬১৯৮০০)।

এদিকে, নগরীর অভিজাত হোটেল দি পেনিনসুলা চিটাগাং বড় দিন উপলক্ষে ২৪ ডিসেম্বর লেগুনা রেস্টুরেন্টে স্পেশাল টার্কি ব্যুফে ডিনারের আয়োজন করছে। ২৫ ডিসেম্বর থাকছে ব্যুফে লাঞ্চ ও ডিনার। থাকছে বড়দিনের স্পেশাল কেক ও ডেজার্ট। শিশুদের জন্য থাকছে শান্তা ক্লজের আকর্ষণীয় উপহারসামগ্রী। বিস্তারিত জানা যাবে টেলিফোনে (০১৭৫৫৫৫৪৫৫২)।

থার্টিফার্স্ট নাইট উপলক্ষে প্রতিবছরের মতো এবারও ‘অস্কারস ভিআইপি নাইট’র আয়োজন করছে দি পেনিনসুলা চিটাগাং। অ্যাসিস্টেন্ট ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) ফেইথ ক্যারোলিন জানান, আমাদের অতিথি, গ্রাহক ও করপোরেটদের জন্য এবার ফায়ার শোসহ জমকালো আয়োজন থাকছে। আমরা হলিউড স্টাইলে আকর্ষণীয়ভাবে হোটেলটি সাজাবো। অতিথিরা আসবেন লালগালিচার ওপর দিয়ে। থার্টিফার্স্ট নাইটে আমাদের রুপটপে বারবিকিউ রেস্টুরেন্টে থাকছে শ্রোতাপ্রিয় ব্যান্ডদল ওয়ারফেজের পরিবেশনা। থাকছে টার্কি ব্যুফে ডিনার ও র‌্যাফেল ড্র। এ আয়োজনে এয়ারলাইন পার্টনার হিসেবে থাকছে ওমান এয়ার এবং বেভারেজ পার্টনার পেপসি।  

পেনিনসুলার থার্টিফার্স্ট নাইটের টিকেটের জন্য জনপ্রতি খরচ হবে ৫ হাজার টাকা। বিস্তারিত জানা যাবে টেলিফোনে।   

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬

এআর/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।