ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বাপ্পার গানে শুরু 'ডাকছে চট্টগ্রাম'

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
বাপ্পার গানে শুরু 'ডাকছে চট্টগ্রাম' রবি-এয়ারটেল ইয়ন্ডার কনসার্ট ‘ডাকছে চট্টগ্রাম’। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রামবাসীর সাথে রবির দৃঢ় সম্পর্ক উদযাপন করতে আয়োজিত 'ডাকছে চট্টগ্রাম' শীর্ষক অনুষ্ঠান শুরু হয়েছে। শুক্রবার (২৩ ডিসেম্বর) বিকেল চারটার একটু পরেই নগরীর এমএ আজিজ স্টেডিয়ামে এই কনসার্ট শুরু হয়।

চট্টগ্রাম: চট্টগ্রামবাসীর সাথে রবির দৃঢ় সম্পর্ক উদযাপন করতে আয়োজিত 'ডাকছে চট্টগ্রাম' শীর্ষক অনুষ্ঠান শুরু হয়েছে। শুক্রবার (২৩ ডিসেম্বর) বিকেল চারটার একটু পরেই নগরীর এমএ আজিজ স্টেডিয়ামে এই কনসার্ট শুরু হয়।

অনুষ্ঠানের শুরুতে গান নিয়ে আসেন প্রখ্যাত সংগীত শিল্পী বাপ্পা মজুমদার। তিনি প্রথমেই তার বিখ্যাত মন ছুয়েছে গানটি গেয়ে শোনান।

এরপর তার একে একে শোতাপ্রিয় গান গেয়ে শোনান তিনি।  এরই মধ্যে মঞ্চে ওঠেন এলিটা করিম। এরপর কনা'র মঞ্চে ওঠার কথা রয়েছে।

শুধু গানে সীমাবদ্ধ নেই এই অনুষ্ঠান। এই অনুষ্ঠানে বন্দরনগরী চট্টগ্রামের ৩৫ জন কৃতি সন্তানকে সম্মাননা জানানো হবে। ব্যবসা, ক্রীড়া, সঙ্গীত, শিক্ষা, শিল্প, নারী উন্নয়ন, সাংবাদিকতা, সাহিত্যে অনন্য অবদানের জন্য এই বিশিষ্ট ব্যক্তিকে সম্মাননা জানানো হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিটি মেয়র মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এছাড়া রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ, চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ ও অপারেটরটির সিনিয়র লিডারশিপ টিম অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

এদিকে এই কনসার্ট উপভোগ করতে আসার সুযোগ পাওয়া রবির গ্রাহকরা বিকেল তিনটা থেকেই এম এ আজিজ স্টেডিয়ামে ঢোকার জন্য লাইনে দাড়ান। তাদের সেই লাইন স্টেডিয়াম ছাড়িয়ে আশপাশে কাজির দেউড়ি পর্যন্ত ছড়িয়ে পড়ে। ইতিমধ্যে কয়েক হাজার দর্শক গ্যালারিতে প্রবেশ করে উপভোগ করছেন অনুষ্ঠান।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘন্টা, ডিসেম্বর ২৪, ২০১৬

টিএইচ/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।