ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

৫ জানুয়ারি কাজির দেউড়িতে সমাবেশ করতে চায় বিএনপি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৭
৫ জানুয়ারি কাজির দেউড়িতে সমাবেশ করতে চায় বিএনপি

চট্টগ্রাম: নগরীর কাজির দেউড়িসহ ৫ জানুয়ারি তিনটি স্থানে সমাবেশের অনুমতি চেয়েছে বিএনপি। সোমবার বিকেলে নাসিমন ভবনে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় একথা জানান নগর বিএনপির সভাপতি ডা.শাহাদাত হোসেন।

ডা.শাহাদাতের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বিএন’পি নেতা সাবেক কমিশনার শামশুল আলম, মোহাম্মদ মিয়া ভোলা, এম এ আজিজ, এস এম সাইফুল আলম, শেখ নূরুল্লা বাহার, মোহাম্মদ আলী, কাজী বেলাল, হারুন জামান, ইসকান্দার মির্জা, আর ইউ চৌধুরী শাহিন, ইয়াছিন চৌধুরী লিটন, জাহাঙ্গীর আলম দুলাল, সবুক্তিগীন সিদ্দীকি মক্কী, ইকবাল চৌধুরী, মনোয়ারা বেগম মনি, গাজী মোহাম্মদ সিরাজুল্লাহ, জেলি চৌধুরী, আব্দুল মান্নান প্রমুখ উপস্থিত ছিলেন।

ডা. শাহাদাত হোসেন বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচন ছিল স্বাধীন সার্বভৌম ও গণতান্ত্রিক দেশের রাজনৈতিক ইতিহাসে কলঙ্ক।

আওয়ামী লীগ ক্ষমতায় ঠিকে থাকার জন্য সবই করতে পারে।

আওয়ামী লীগ তত্ত্বাবদায়ক সরকার ব্যবস্থার জন্য সারা দেশে জলাও-পোড়াও আন্দোলন করেছিল উল্লেখ করে তিনি বলেন, ক্ষমতায় এসে তারাই ক্ষমতা পাকাপোক্ত করতে সংবিধান থেকে তত্ত্বাবদায়ক সরকার ব্যবস্থা বাতিল করেছে।

২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচন দেশে বিদেশে গ্রহণযোগ্য হয়নি দাবি করে তিনি বলেন, ওই নির্বাচন বিশ্ব দরবারে গ্রহণযোগ্যতা পায়নি। তাই প্রতি বছর ৫ জানুয়ারিকে ‘গণতন্ত্র হত্যা দিবস’ পালন করে বিএনপি।   

বাংলাদেশ সময়: ২১২৮ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৬

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।