ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কক্সবাজারের ব্যবসায়ীদের সাথে মর্ণিং ফ্রেশের মতবিনিময়

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৭
কক্সবাজারের ব্যবসায়ীদের সাথে মর্ণিং ফ্রেশের মতবিনিময়

চট্টগ্রাম: রিটেইলারদের কাছে গিয়ে সৌজন্য সাক্ষাৎ, মতবিনিময় ও নববর্ষের উপহার প্রদান করছে ওয়েল ফুডের ব্র্যান্ড মর্নিং ফ্রেশ। এ উপলক্ষে গতকাল সারাদিন পর্যটন নগরী কক্সবাজারের খুচরা ও পাইকারী ব্যবসায়ীদের সাথে মাঝে উপহার প্রদান করা হয়।

মর্নিং ফ্রেশ’র ডিজিএম মার্কেটিং হাসানুজ্জামান বলেন, ওয়েল ফুডের রুচি, আভিজাত্য, গুনগত মান সর্বজন বিদিত। সেইফ ফুড ফর সেইভ লাইভ শ্লোগান নিয়ে ওয়েল ফুডের সমস্ত গুনাবলী ও বৈশিষ্ট্য বজায় রেখেই ওয়েল ফুডের প্যাকেটজাত বেকারি পন্য সকলের কাছে সহজলভ্য করতে সারাদেশে বাজার জাত করছে মর্নিং ফ্রেশ ব্র্যান্ড।

বাজারের চাহিদার উপর ভিত্তি করে মর্নিং ফ্রেশ নতুন নতুন খাদ্য পণ্য বাজারে আনতে যাচ্ছে। সকল পরিবেশক, পাইকার ও খুচরা বিক্রেতাদের সহায়তায় মর্নিং ফ্রেস হবে সকলের নির্মল সকালের নাস্তার টেবিলের সজীবতা ও বিশুদ্ধতার প্রতিশ্রুতি।

মতবিনিময় ও উপহার বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়েল গ্রুপের পাবলিক রিলেশান অফিসার সেতু বড়ুয়া, মনিং ফ্রেশের এমআইএল ইনচার্জ এসএম ইফতেখার আলী, মোতাহার হোসেন, জুয়েল প্রসাদ ঘোষ, মো. সোহেল, রাশেদ, ডিলার মো. রহিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।