ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পটিয়ায় ছাত্র ইউনিয়নের নেতৃত্বে তৌহিদ-রায়হান

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৭
পটিয়ায় ছাত্র ইউনিয়নের নেতৃত্বে তৌহিদ-রায়হান পটিয়ায় ছাত্র ইউনিয়নের সম্মেলন। (ছবি: সংগঠনের পাঠানো)

চট্টগ্রাম: ‘যেখানে মুক্তির সংগ্রাম সেখানে আমরাতো মিলি লৌহ দৃঢ়তায়’ এই স্লোগান নিয়ে পটিয়ায় অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ত্রয়োদশ সম্মেলন।

শনিবার (০৭ জানুয়ারি) দুপুরে পটিয়ার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সম্মেলনের উদ্বোধন করেন প্রবীণ রাজনীতিক ও মুক্তিযোদ্ধা পুলক দাশ।

উপজেলা ছাত্র ইউনিয়নের সভাপতি তৌহিদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোহাম্মদ রায়হানের সঞ্চালনায় বক্তব্য রাখেন দক্ষিন জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি শহীদুল ইসলাম ও সুকান্ত শীল, চবি ছাত্র ইউনিয়নের সভাপতি মেহেদী হাসান নোবেল, দক্ষিন জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সাজ্জাদ হোসেন, চন্দনাইশ উপজেলার সভাপতি অনুপ চক্রবর্তী এবং বোয়ালখালী উপজেলা ছাত্র ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি সুদর্শন দাশ প্রমুখ।

পরে কাউন্সিল অধিবেশনের মাধ্যমে ছাত্রনেতা তৌহিদুল ইসলামকে সভাপতি, মোহাম্মদ রায়হানকে সাধারন সম্পাদক এবং রুদ্র বড়ুয়াকে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।   

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৬

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।