ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

উন্নয়ন মেলায় চট্টগ্রামে অংশ নিচ্ছে ৯৫ প্রতিষ্ঠান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৪ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৭
উন্নয়ন মেলায় চট্টগ্রামে অংশ নিচ্ছে ৯৫ প্রতিষ্ঠান জেলা প্রশাসক সামসুল আরেফিনের সভাপতিত্বে আইনশৃঙ্খলা কমিটির সভা চলছে(ছবি: উজ্জ্বল ধর, বাংলানিউজ)

চট্টগ্রাম: বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত উন্নয়ন মেলা সারাদেশের মতো চট্টগ্রামেও সোমবার থেকে শুরু হচ্ছে।

নগরীর এম এ আজিজ স্টেডিয়ামের অনুশীলন মাঠে তিন দিনব্যাপী এই মেলা অনুষ্ঠিত হবে।  রোববার জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় মেলার বিষয়ে বিস্তারিত তথ্য তুলে ধরা হয়।

 

জেলা প্রশাসন সূত্র জানায়, সোমবার সকাল ১০ টায় মেলার উদ্বোধন করবেন বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী। এর আগে সকাল নয়টায় সার্কিট হাউস থেকে একটি শোভাযাত্রা বের হয়ে মেলাস্থলে গিয়ে শেষ হবে।

 মেলায় ৯৫টি সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের ১০৭ টি স্টল অংশ নেবে।

এছাড়া উদ্বোধনী দিনে জেলা প্রশাসক মো. সামসুল আরেফিনের সভাপতিত্বে বিশেষ অতিথি থাকবেন বিভাগীয় কমিশনার মো. রুহুল আমিন, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহা. শফিকুল ইসলাম ও পুলিশ সুপার নূরে আলম মীনা।

প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ১০ টা পর্যন্ত মেলা চলবে। প্রতিদিন বিকেলে অনুষ্ঠিত হবে সেমিনার ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।