ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠায় কাজ করার আহ্বান

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠায় কাজ করার আহ্বান সভায় বক্তব্য দিচ্ছেন আ জ ম নাছির উদ্দীন। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: মহান বিজয় দিবস উপলক্ষে নগরীর জামালখান ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 

রোববার (১৭ ডিসেম্বর) বিকেলে চট্টগ্রাম নগরীর চেরাগী চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।  

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাসেম চৌধুরী বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে আয়োজক কমিটির সহ সভাপতি মো. সাহাবুদ্দিনসহ নেতারা বক্তব্য দেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোরশেদুল আলম।  

প্রধান অতিথির বক্তব্যে আ জ ম নাছির উদ্দীন বলেন, নানা ত্যাগ-তিতীক্ষার বিনিময়ে আমাদের সোনার বাংলাদেশের জন্ম হয়েছে।

জাতির জনকের ডাকে দেশের আপামর মানুষ যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছে।  

‘বিজয় দিবসে আমাদের অঙ্গীকার হোক শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করার। আমরা নিজেদের জায়গা থেকে যে যেভাবে পারি সেভাবেই সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠায় কাজ করে যাবো। ’ 

সদ্য প্রয়াত চট্টল বীর এবিএম মহিউদ্দিন চৌধুরীর প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি বলেন,  আমাদের প্রিয় নেতা আজ নেই। সকল ভেদাভেদ ভুলে ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে উঠে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। তবেই নেতার প্রতি শ্রদ্ধা জানানো হবে।  

‘আগামী নির্বাচনে নেত্রী যাকে যে আসনে মনোনীত করবেন সেই প্রার্থীকেই বিজয়ী করে সরকার ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হবে,’ উপস্থিত নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।  

অনুষ্ঠানে প্রয়াত মহিউদ্দিন চৌধুরীর প্রতি শ্রদ্ধা জানিয়ে কালো ব্যাজ ধারণ করা হয় এবং তার আত্মার মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়।  

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
এমএ/ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।