ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবি সহকারী প্রক্টরের জামিন নামঞ্জুরে ছাত্রলীগের অবরোধ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
চবি সহকারী প্রক্টরের জামিন নামঞ্জুরে ছাত্রলীগের অবরোধ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: ছাত্রলীগ নেতা দিয়াজ ইরফান চৌধুরী হত্যা মামলার আসামি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক সহকারী প্রক্টর আনোয়ার হোসেনকে কারাগারে পাঠানোর প্রতিবাদে ক্যাম্পাস অবরোধ করে রেখেছেন ছাত্রলীগ একাংশের নেতাকর্মীরা।

সোমবার (১৮ ডিসেম্বর) বেলা ১২টা থেকে বিশ্ববিদ্যালয়ের মেইন গেট তালা মেরে রেখেছেন তারা। এর আগে এদিন সকালে চট্টগ্রাম আদালতে জামিন নিতে যান সহকারী প্রক্টর অানোয়ার হোসেন।

এসময় অাদালত জামিন মঞ্জুর না করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর প্রতিবাদে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা অাদালত প্রাঙ্গণে অানোয়ার হোসেনের মুক্তির দাবিতে স্লোগান দেন।
 

পরে এই খবর বিশ্ববিদ্যালয়ে ছড়িয়ে পড়লে জিরো পয়েন্টে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন অানোয়ার হোসেনকে সমর্থনকারী ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে ১২টার দিকে মেইন গেট তালা মেরে অবরোধ করে রাখেন।  

বিকেল পর্যন্ত চবি অবরোধ অবস্থায় রয়েছে। জানতে চাইলে সহকারী প্রক্টর নিয়াজ মোরশেদ বাংলানিউজকে বলেন, অবরোধকারীদের সঙ্গে অালোচনা চলছে। অাশা করি সমাধান হয়ে যাবে।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।