ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইডিইউ’র ভর্তি পরীক্ষা শুক্রবার

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭
ইডিইউ’র ভর্তি পরীক্ষা শুক্রবার ইডিইউ’র ভর্তি পরীক্ষা শুক্রবার

চট্টগ্রাম: ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির (ইডিইউর) ২০১৮ সালের স্প্রিং সেমিস্টারের ভর্তি পরীক্ষা  শুক্রবার (২২ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে।

নগরীর প্রবর্তক মোড়ের বর্ধিত অ্যাকাডেমিক ভবনে সকাল ১১টায় অনুষ্ঠিত হবে এমবিএ, বিবিএ ও অর্থনীতি বিভাগের ভর্তি পরীক্ষা।

অন্যদিকে ইংরেজি বিভাগ ও ইঞ্জিনিয়ারিং অনুষদের পরীক্ষা অনুষ্ঠিত হবে একইদিন বিকেল তিনটায়।

ভর্তি পরীক্ষার ফলাফল পরদিন (শনিবার) বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করা হবে। সব ধরনের তথ্যের জন্য ০১৭১৪-১০২০৬২, ০১৯৭৪-১০২০৬২ ও ০৩১-২৫৫৮৬৪৫-৬ নম্বরে যোগাযোগ করতে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

বর্তমানে ইডিইউতে বিবিএ, এমবিএ, ইংরেজী, অর্থনীতি, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং ও ইলেক্ট্রনিক অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে উচ্চ শিক্ষায় ভর্তির সুযোগ রয়েছে।

ইডিইউ’র উপাচার্য প্রফেসর মুহাম্মদ সিকান্দার খান বলেন, বিশ্বায়নের যুগে উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষাক্ষেত্রে কর্মমুখী সিলেবাস ও তথ্য-প্রযুক্তির সমন্বয় ঘটিয়ে ছাত্র-ছাত্রীদের দক্ষ করে গড়ে তুলতে চাই আমরা।

কর্তৃপক্ষ জানায়, যেসব শিক্ষার্থী এসএসসি, এইচএসসি ও সমমানের দুই পরীক্ষায় ভালো ফলাফল করেছে কিংবা যারা ভর্তির পর পরবর্তী সেমিস্টারে ভালো ফলাফল করবে তাদের জন্য এখানে  রয়েছে চেয়ারম্যানস ডিসটিঙগুইশ স্কলারশীপ, বোর্ড অব ট্রাস্টিস (বিওটি) গ্র্যান্ট, চেয়ারম্যানস আউটস্টেন্ডিং স্টুডেন্ট অ্যাওয়ার্ড, চেয়ারম্যানস মেরিট অ্যাওয়ার্ড, ক্যাম্পাস জব অপরচুনিটিসহ নানান সুযোগ-সুবিধা।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।