ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কনফিডেন্স সিমেন্টের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
কনফিডেন্স সিমেন্টের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত কনফিডেন্স সিমেন্ট লিমিটেডের ২৬তম বার্ষিক সাধারণ সভা

চট্টগ্রাম: কনফিডেন্স সিমেন্ট লিমিটেডের ২৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৪ ডিসেম্বর) সীতাকুণ্ডের মাদামবিবিরহাটস্থ ফ্যাক্টরির কনফারেন্স হলে সভা অনুষ্ঠিত হয়।

কনফিডেন্স সিমেন্ট লিমিটেডের চেয়ারম্যান প্রকৌশলী রেজাউল করিমের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক রূপম কিশোর বড়ুয়া, পরিচালক শাহ্ মোহাম্মদ হাসান, সামশুল আলম বীরউত্তম, রুনু আনোয়ার, ইমরান করিম, সালমান করিম, ইঞ্জিনিয়ার এজেডএম সাজ্জাদুর রহমান, ইঞ্জিনিয়ার একে রশিদুদ্দিন আহমেদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক জহির উদ্দিন আহমদ, নির্বাহী পরিচালক ও কোম্পানি সেক্রেটারি নেওয়াজ মোহাম্মদ ইকবাল ইউসুফ উপস্থিত ছিলেন।

সভায় শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে ২০১৭ সালের ৩০ জুন সমাপ্ত বছরের কোম্পানির আর্থিক বিবরণী, বহিঃনিরীক্ষকের প্রতিবেদন, পরিচালকমণ্ডলীর বার্ষিক প্রতিবেদন ও পরিচালকমণ্ডলীর পুনঃনিয়োগ অনুমোদিত হয়।

আলোচ্য হিসাব বছরে কোম্পানির বিক্রয় পরিমাণ ৩৬২ দশমিক ৯৪ মিলিয়ন টাকা, যা পূর্ববর্তী বছরে ছিল ৩৬১ দশমিক ৩৭ মিলিয়ন টাকা।  ২০১৭ সালের ৩০ জুন পর্যন্ত কোম্পানির কর পূর্ব নিট মুনাফা হয়েছে ৫৫০ দশমিক ৬৩ মিলিয়ন টাকা, যা পূর্ববর্তী বছরে ছিল ৫৬৫ দশমিক ৫০ মিলিয়ন টাকা।

অপরদিকে ৭৫৬ দশমিক ২৭ মিলিয়ন টাকা উক্ত অর্থবছরে জাতীয় রাজস্ব কোষাগারে জমা হয়। কোম্পানির পরিচালকমণ্ডলী ২০১৬-২০১৭ অর্থবছরের জন্য শেয়ারহোল্ডারদের ৩৫ শতাংশ লভ্যাংশ (১৫ শতাংশ নগদ এবং ২০ শতাংশ বোনাস) ঘোষণা করেন যা উপস্থিত শেয়ারহোল্ডারগণ কর্তৃক অনুমোদিত হয়।

বাংলাদশে সময়: ১৫২০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।