ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পিএইচপির গাড়ি কিনলেই রেজিস্ট্রেশন ফ্রি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
পিএইচপির গাড়ি কিনলেই রেজিস্ট্রেশন ফ্রি পিএইচপির গাড়ি কিনলেই রেজিস্ট্রেশন ফ্রি, ছবি: উজ্জ্বল ধর, বাংলানিউজ

চট্টগ্রাম: পিএইচপি অটোমোবাইলস উৎপাদিত যে কোন ধরনের গাড়ি কিনলেই রেজিস্ট্রেশন সুবিধা পাবেন গ্রাহকরা। সোমবার বিকেলে নগরীর হালিশহর আবাহনী মাঠে মেট্রোপলিটন চেম্বার আয়োজিত আন্তর্জাতিক রফতানি বাণিজ্য মেলায় পিএইচপি অটোমোবাইলস’র শো’রুম উদ্বোধনী অনুষ্ঠানে একথা জানানো হয়।

 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিএইচপি ফ্যামিলির পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম রিংকু। এসময় পিএইচপি প্রোটন গাড়ি ও কমার্শিায়ল ভেহিকেলস’র বিক্রয় প্রধান মেজবাহ উদ্দিন আতিক, এস এম শাহিনুর রহমানসহ পিএইচপি পরিবারের বিভিন্ন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আবাহনী মাঠে রফতানি বাণিজ্য মেলায় পিএইচপি অটোমোবাইলসের শো’রুম উদ্বোধন

মেলার শো’রুমে প্রোটন প্রিভি, প্রোটন সাগা, প্রোটন এক্সারা, আইসার-পোলারিস (ইন্ডিয়ান ব্রান্ডের মাল্টিক্স মডেল), বিভিন্ন ব্রান্ডের মোটরসাইকেল, ভিক্টরি সুফি-১ (ভিএস-১,২,৩) বিশেষ মূল্যে ক্রয় করা যাবে। প্রত্যেক গাড়ির ৩ বছরের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে।

এছাড়া রয়েছে সহজে যন্ত্রাংশ পাওয়ার সুযোগ, গাড়ির মান অক্ষুণ্ন রেখে রিপিয়ারিং, মেইনটেইনেন্স ও সার্সিংয়েংর সুযোগ থাকছে।  

পিএইচপি অটোমোবাইলস কম মূল্যে নতুন মোটর গাড়ি তৈরি করছে জানিয়ে জহিরুল ইসলাম বলেন, মালয়েশিয়ার বিশ্ববিখ্যাত প্রোটন কারের বিভিন্ন ব্রান্ড দেশে তৈরি শুরু করেছে পিএইচপি ফ্যামিলি। এসব নতুন গাড়ি বিভিন্ন শো-রুমে পাঠানো হচ্ছে।

পুরনো ও রিকন্ডিশন গাড়ির পরিবর্তে এ দেশের অহংকার, দেশের তৈরি প্রোটন গাড়ি ব্যবহারের আহ্বান জানান তিনি।

শো’রুমে প্রোটন প্রিভি ও প্রোটন সাগা

অনুষ্ঠানে জানানো হয়, পিএইচপি ফ্যামিলি দেশে গাড়ি তৈরির কারখানা প্রতিষ্ঠার কাজ এরই মধ্যে সম্পন্ন করেছে। প্রোটনসহ সকল ব্রান্ডের গাড়ির মেরামত, রক্ষণাবেক্ষণ ও সার্ভিসিং এর জন্য চট্টগ্রামে সর্বাধুনিক ওয়ার্কশপের মাধ্যমে পিএইচপি মোটরস যাত্রা শুরু করেছে।

চট্টগ্রামের পাশাপাশি ঢাকায় আরও দুটি, সিলেটে একটি গাড়ির ওয়ার্কশপ তৈরি করা হচ্ছে।

আগামী ১০ থেকে ১২ বছরে পিএইচপির বিভিন্ন কল-কারখানায় অন্তত ৫০ হাজার লোকের কর্মসংস্থান হবে বলে আশা করছেন পিএইচপি পরিবারের পরিচালক ও অটোমোবাইলস’র ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আকতার পারভেজ।

বাংলাদেশ সময়: ১৯১১ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।