ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

দেড়শ' গৃহিণীর অংশ গ্রহণে শুরু নিরাপদ নিবাস ক্যাম্পেইন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
দেড়শ' গৃহিণীর অংশ গ্রহণে শুরু নিরাপদ নিবাস ক্যাম্পেইন দেড়শ' গৃহিণীর অংশ গ্রহণে শুরু নিরাপদ নিবাস ক্যাম্পেইন, ছবি: সরওয়ার আলম, বাংলানিউজ

চট্টগ্রাম: 'এলপি গ্যাস ব্যবহারের প্রশিক্ষণ নিন, নিরাপদ থাকুন প্রতিদিন' স্লোগানে শুরু হয়েছে নিরাপদ নিবাস শীর্ষক সচেতনতামূলক কর্মশালা। বুধবার (২৭ ডিসেম্বর) সকালে আগ্রাবাদের হোটেল অ্যামব্রোশিয়ায় দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের বসুন্ধরা এলপি গ্যাস এ কর্মশালার আয়োজন করে।

কর্মশালায় মূল বক্তব্য উপস্থাপন করেন বসুন্ধরা এলপিজির হেড অব ডিভিশন সেলস মীর টিআই ফারুক রিজভী। অতিথি হিসেবে উপস্থিত আছেন অভিনেত্রী দীপা খন্দকার।

 

দেড়শ' গৃহিণীর অংশ গ্রহণে চট্টগ্রামে শুরু হয়েছে নিরাপদ নিবাস ক্যাম্পেইন

মীর টিআই ফারুক রিজভী বলেন, করপোরেট দায়বদ্ধতা থেকে বসুন্ধরা এলপি গ্যাস এ ধরনের কর্মশালার আয়োজন করে থাকি। ইতিমধ্যে ৩৩ জেলায় এ কর্মশালা সফলভাবে অনুষ্ঠিত হয়েছে।

তিনি বলেন, বসুন্ধরা এলপি গ্যাস সিলিন্ডার ল্যাবরেটরিতে পরীক্ষার পর বাজারজাত করা হয় ফলে এর সিলিন্ডারের সর্বোত্তম সুরক্ষা নিশ্চিত হয়। যা অন্যান্য প্রতিষ্ঠানের সিলিন্ডার থেকে অনেক বেশি নির্ভরযোগ্য। তিনি এলপি গ্যাসের পরিচিতি, বৈশিষ্ট্য, নানা তথ্য উপাত্ত, সাবধানতার কৌশল ইত্যাদি সচিত্র উপস্থাপন করেন।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa