ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

মধ্যরাতে ঘরে ঢুকে নারীকে কুপিয়ে খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
মধ্যরাতে ঘরে ঢুকে নারীকে কুপিয়ে খুন প্রতীকী ছবি

চট্টগ্রাম: লবণ চাষ নিয়ে শত্রুতার জের ধরে বাঁশখালী উপজেলার গণ্ডামারা ইউনিয়নে এক নারীকে ঘরে ঢুকে কুপিয়ে খুন করা হয়েছে।এই ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

ওই নারীর নাম মিনু রানি দেব (৩৫)। তিনি পূর্ব বড়ঘোনার দেব পাড়া এলাকার জ্যোতিষময় দেবের স্ত্রী।

বুধবার (২৬ ডিসেম্বর) দিনগত রাত দেড়টার দিকে এই হত্যাকাণ্ড ঘটে। এই ঘটনায় গ্রেফতার হওয়া ব্যক্তির নাম কামাল হোসেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, লবণ চাষ নিয়ে প্রতিপক্ষের সঙ্গে ঝামেলা চলছিল জ্যোতিষময় দেবের। এর জের ধরে রাত একটার দিকে দুজন তাদের বাড়ির সামনে এসে ‘চোররা পুকুরের মাছ চুরি করে নিয়ে যাচ্ছে, আপনারা বের হন’ বলতে থাকে। কিন্তু জ্যোতিষময় তাদের চিনতে পেরে দরজা খোলেননি। এরপর ‍ওই দুই ব্যক্তি দরজার ওপরে থাকা ফাঁকা জায়গা দিয়ে হাত ঢুকিয়ে সিটকিনি খুলে ফেলেন। এরপর ঘরে ঢুকে জ্যোতিষময় ও তার স্ত্রীকে মারধর করতে থাকেন। এক পর্যায়ে মিনু রানি দেবকে ছুরিকাঘাত করে একজন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বাংলানিউজকে বলেন, ‘খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই আমরা ঘটনাস্থলে যাই। পরে অভিযান চালিয়ে কামাল হোসেনকে গ্রেফতার করি। হত্যাকাণ্ডে আরও একজন ছিল। তাকে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে। নিহতের মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে। ’-বলেন ওসি।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa