ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

সিভিও পেট্রোক্যামিকেলের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
সিভিও পেট্রোক্যামিকেলের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত সিভিও পেট্রোক্যামিকেলের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম: সিভিও পেট্রোক্যামিকেল রিফাইনারি লিমিটেডের ৩২তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ ডিসেম্বর) নগরীর কাতালগঞ্জে কোম্পানির প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান শামসুল আলম শামীম।

সভায় কোম্পানিটির শেয়ারহোল্ডারদের ২০১৬-১৭ সালের জন্য ঘোষিত ২ শতাংশ স্টক লভ্যাংশ অনুমোদন করা হয়।

সভায় ব্যবস্থাপনা পরিচালক এ এইচ এম হাবিব উল্লাহ, পরিচালক মো. আমিন, এমরানুল হক, মো. মহসীন সাকি,  উপ-ব্যবস্থাপনা পরিচালক  নিজাম উদ্দিন মাহমুদ হোসেন, নির্বাহী পরিচালক ও প্রধান নিরীক্ষক আহমেদুল হক হাসান, কোম্পানি সেক্রেটারি  মঈন হোসেন, কোম্পানি স্পন্সর আলী মুরতোজার ছেলে  মাসুক ইনতেজাম, কে এম হাসান অ্যান্ড কোং এর পার্টনার আমিরুল ইসলাম এফসিএ, সাবেক স্বতন্ত্র পরিচালক ক্যাপ্টেন (অব) হাসান সাইয়িদ মনিরুল আলম জ্যেষ্ঠ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

সিভিও চেয়ারম্যান শামসুল আলম শামীম বলেন, র্দীঘদিন প্রতিষ্ঠান বন্ধ থাকার পরও শেয়ার হোল্ডারদের আমরা শতকরা ২ শতাংশ মুনাফা দেওয়ার সিন্ধান্ত হয়েছে। এতে শেয়ার হোল্ডারদের আস্থা বেড়েছে।

তিনি বলেন, এ প্রতিষ্ঠান সবার ,প্রতিষ্ঠান টিকে থাকলে মুনাফা আসবেই। এক পয়সা লাভ হলেও আমরা ভাগ করে নেব। তাই সবচেয়ে জরুরি হলো আমাদের ঐক্যবদ্ধ থাকা।

উপ-ব্যবস্থাপনা পরিচালক নিজাম উদ্দিন মাহমুদ হোসেন বলেন , র্দীঘদিন বন্ধ থাকার পর প্রধানমন্ত্রীর একান্ত ইচ্ছায় সিভিও সহ আরো পাঁচটি রিফাইনারি খুলে দেওয়ায় জ্বালানি খাতে আমরা অবদান রাখতে পারছি। কোম্পানি চেয়ারম্যান, এমডি ও প্রধান উপদেষ্ঠার নিরলস পরিশ্রম আর মেধায় সিভিও এগিয়ে যাচ্ছে।

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে উপ-ব্যবস্থাপনা পরিচালক বলেন, সিভিও একটি লাভজনক প্রতিষ্ঠান। সাফল্যের এই ধারা অব্যহত রাখতে শেয়ার হোল্ডাদের সহযোগিতা প্রয়োজন।

বাংলাদেশ সময়: ১৯৫০ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa