ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দৃষ্টি টিন সামিট ১১-১৩ জানুয়ারি

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৭
দৃষ্টি টিন সামিট ১১-১৩ জানুয়ারি দৃষ্টি চট্টগ্রামের সভায় বক্তব্য দেন মাসুদ বকুল ও সাইফ চৌধুরী

চট্টগ্রাম: কৈশোরে চোখে উড়ে বেড়ায় হাজারো লাল-নীল স্বপ্নের প্রজাপতি। কিন্তু বাস্তবের সাদা-কালো জঞ্জালে পথ হারিয়ে মুষড়ে পড়ে সেই স্বপ্নগুলো। সম্ভাবনাময় সেই স্বপ্নগুলোর বাস্তবায়ন ও ভবিষ্যৎ দিকনির্দেশনা দেওয়ার লক্ষ্যে দৃষ্টি চট্টগ্রামের আয়োজনে আগামী ১১ জানুয়ারি চট্টগ্রামে অনুষ্ঠিত হবে ১৩-১৮ বছরের কিশোরদের জন্য ডি টিন সামিট। 

তিন দিনব্যাপী এ সামিটে প্রধান পৃষ্ঠপোষক রয়েল সিমেন্ট লিমিটেড।

সামিট সামনে রেখে শুক্রবার (২৯ ডিসেম্বর) দৃষ্টি চট্টগ্রামের কার্যালয়ে অনুষ্ঠিত হয় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের অ্যাম্বাসেডরদের নিয়ে এক মতবিনিময় সভা।

দৃষ্টি চট্টগ্রামের সভাপতি মাসুদ বকুলের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন ব্যাংকার ও দৃষ্টি চট্টগ্রামের সিনিয়র সহ সভাপতি সাইফ চৌধুরী, যুগ্ম সম্পাদক সাইফুদ্দিন মুন্না ও মুজিবুর রহমান মনি, দৃষ্টির সম্পাদক মণ্ডলীর সদস্য মাহফুজুল ইসলাম, সহ সম্পাদক মুন্না মজুমদার ও অর্নিবাণ বড়ুয়া।

বক্তারা বলেন স্বপ্ন দেখতে কে না ভালোবাসে? আমরা চাই স্বপ্নগুলোকে বাস্তবে রূপ দিতে, করে তুলতে চাই হাজারো রঙের ক্যানভাসের মতো রঙিন।

এই স্বপ্ন বাস্তবায়নের পথে সামিট হবে একটি প্রাথমিক পদক্ষেপ।

মাসুদ বকুল বলেন, দৃষ্টি চট্টগ্রামের ২৫ বছরের পথচলায় বাংলাদেশের ভবিষ্যৎ প্রজন্মকে নিয়ে আন্তরিকভাবে কাজ করছে, অনুধাবন করছে তাদের ইচ্ছা, আকাঙ্ক্ষা ও স্বপ্নকে। সে সব নিয়েই দৃষ্টি এবার আয়োজন করতে যাচ্ছে ভিন্নধর্মী এক উৎসব ডি টিন সামিট। এ সামিট অনুষ্ঠিত হবে থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রাম (টিআইসি) মিলনায়তনে।

সামিটে থাকছে সেমিনার, আন্ত‍ঃকলেজ জাতীয় বিতর্ক প্রতিযোগিতা, আইডিয়া কনটেস্ট, গুণীজন কথন, টিন টকসহ চমকপ্রদ আয়োজন এবং অংশগ্রহণকারীদের জন্য আকর্ষণীয় সব পুরস্কার। ১১ জানুয়ারি সকাল ১০টায় সামিট উদ্বোধন করবেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মনজুরুল আহসান বুলবুল।

সামিটে অংশ নিতে আগ্রহীদের দৃষ্টি চট্টগ্রাম ১৮/এ মেহেদিবাগ, চট্টগ্রাম অথবা সৌরভ নাথ (০১৬৮ ২৪৭ ৫১২৮), মুন্না মজুমদারের (০১৯৫ ৫৬৩ ৩০২৮) সঙ্গে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৭

এআর/টিসি

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।