ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ব্যবসায়ীদের টার্গেট করে লুটে নেয় সবকিছু 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
ব্যবসায়ীদের টার্গেট করে লুটে নেয় সবকিছু 

চট্টগ্রাম: কক্সবাজার ও দক্ষিণ চট্টগ্রাম এলাকা থেকে বাসে করে আগত মানুষজনকে টার্গেট করে লুটে নেয় সবকিছু। বিশেষ করে চাক্তাই-খাতুনগঞ্জে আসা ব্যবসায়ীদের টার্গেট করে চোখে মলম লাগিয়ে ও মুখে স্কচ টেপ লাগিয়ে দিয়ে জিম্মি করে টাকা ও মূল্যবান জিনিসপত্র লুট করে নেয়।

 

এমন একটি চক্রের চার সদস্যকে গ্রেফতারের পর মঙ্গলবার (২২ ডিসেম্বর) এসব তথ্য জানিয়েছে বাকলিয়া থানা পুলিশ।  

গ্রেফতার চারজন হলো- মো. আরমান (২৩), আলী ফয়সাল (২২), মো. শাকিল (২১) ও মো. জীবন (২০)।

তাদের কাছ থেকে অস্ত্র, গুলি, ছুরি, মলম ও স্কচ টেপ উদ্ধার করা হয়েছে।  

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন বাংলানিউজকে বলেন, নতুনব্রিজ এলাকা থেকে চারজনকে গ্রেফতার করা হয়েছে যারা ওই এলাকায় ছিনতাই ও ডাকাতির সঙ্গে জড়িত। তাদের কাছ থেকে অস্ত্র, গুলি, ছুরি, মলম ও স্কচ টেপ উদ্ধার করা হয়েছে।  

ওসি বলেন, কক্সবাজার ও দক্ষিণ চট্টগ্রাম এলাকা থেকে বাসে করে অনেক লোকজন এসে নতুনব্রিজ এলাকায় নামেন। এদের মধ্যে যারা ব্যবসায়ী তারা অধিকাংশ চাক্তাই-খাতুনগঞ্জে যাওয়ার জন্য আসেন। এসব ব্যবসায়ীরা নতুনব্রিজ নেমে হেঁটে বা রিকশাযোগে বা কেউ সিএনজি অটোরিকশা নিয়ে চাক্তাই-খাতুনগঞ্জের দিকে যান। তাদের টার্গেট করে চোখে মলম লাগিয়ে ও মুখে স্কচ টেপ লাগিয়ে দিয়ে জিম্মি করে টাকা ও মূল্যবান জিনিসপত্র লুট করে নেয় তারা।  

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।