ঢাকা, বুধবার, ৭ আশ্বিন ১৪২৮, ২২ সেপ্টেম্বর ২০২১, ১৩ সফর ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

যুবলীগ নেতা বদিউল আলমের মতবিনিময় সভা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, জুলাই ২৪, ২০২১
যুবলীগ নেতা বদিউল আলমের মতবিনিময় সভা  ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: পটিয়ার খরণা ইউনিয়ন পরিষদ মুজাফরাবাদ ৮ নম্বর ওয়ার্ড পল্লী মঙ্গল সংঘের উদ্যোগে ঈদ পরবর্তী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম।

 

রূপায়ন বিশ্বাসের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা কামরুল ইসলাম, ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, সাইফুল ইসলাম, লিটন বড়ুয়া, হিরালাল বিশ্বাস, হরি দেব, শিবু শীল, নিউটন বিশ্বাস প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ বদিউল আলম বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন-রাত নিরলসভাবে পরিশ্রম করে বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করে যাচ্ছেন। মুক্তিযোদ্ধা ভাতা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা সহ বিভিন্ন গণমুখী কার্যক্রম চালু করেছেন। করোনার এই সময়ে জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে অ্যাম্বুলেন্স সেবা ও চিকিৎসা সহ সকল ধরনের সহায়তা প্রদান করা হচ্ছে। খাদ্যের অভাব হলে ৩৩৩ নম্বরে ফোন করলেই খাবার সহ জরুরি পণ্য পৌঁছে দেওয়া হচ্ছে জনগণের কাছে।  

মতবিনিময় সভায় স্থানীয় অধিবাসীরা সংসদ সদস্যের অবহেলায় কাঙ্ক্ষিত উন্নয়ন বঞ্চিত বলে অভিযোগ করেন। বদিউল আলম এলাকাবাসীর দুর্ভোগ লাঘবে কাজ করবেন বলে আশ্বাস দেন।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জুলাই ২৪, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa