ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চবির ৪র্থ বর্ষের ছাত্রীকে হেনস্তা করল ১ম বর্ষের ৪ ছাত্র

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
চবির ৪র্থ বর্ষের ছাত্রীকে হেনস্তা করল ১ম বর্ষের ৪ ছাত্র প্রতীকী ছবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের দুই ছাত্রীকে হেনস্থার অভিযোগ উঠেছে প্রথম বর্ষের ৪ শিক্ষার্থীর বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, ভুক্তভোগী দুই ছাত্রী বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ৩য় ও ৪র্থ বর্ষের শিক্ষার্থী। এ ছাড়া অভিযুক্ত ৪ জন বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষের ছাত্র। ঘটনাস্থল থেকে আটক আরবি বিভাগের জুনায়েদের দেওয়া তথ্যানুসারে বাকি তিনজন হলেন- ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের রুবেল, দর্শন বিভগের ইমন ও রাজু।  

ভুক্তভোগী যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ৩য় বর্ষের ছাত্রী বাংলানিউজকে বলেন, রাতে আমরা দুইজন বাসায় ফেরার পথে কেন্দ্রীয় মসজিদের সামনে এ ঘটনা ঘটে। এ সময় চারটা ছেলে আমাদের পথ আটকে হেনস্তা করে। পরিচয় জানার পরেও তারা আমাদের উত্ত্যক্ত করতে থাকে। সে সময় প্রক্টর স্যারের গাড়ি এদিক দিয়ে যাওয়ার সময় আমরা গাড়ি থামাই। প্রক্টরের গাড়ি দেখে ঐ ছেলেরা পালিয়ে যায়। এর মধ্যে হেনস্থাকারী একজন প্রক্টরিয়াল বডির হাতে ধরা পড়ে।

ভুক্তভোগী শিক্ষার্থী বলেন, প্রক্টর স্যার ছেলেটার তথ্য ও মোবাইল ফোন নিয়েছেন। আমাদের আশ্বাস দিয়েছেন এর বিচার করা হবে। আগামী রোববার আমরা লিখিত অভিযোগ দেব। এ ছাড়া অর্পন দাস নামে একজন আমাকে ফোন করে অভিযোগ দিতে নিষেধ করেছেন।  

খোঁজ নিয়ে জানা যায়, অর্পন দাস জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী।  

প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় ক্যাম্পাস পর্যবেক্ষণে আমাদের গাড়ি কেন্দ্রীয় মসজিদের সামনে গেলে দুইজন ছাত্রী আমাদের গাড়ি থামিয়ে তাদের হেনস্তার কথা বলেন। আমরা গাড়ি থামালে হেনস্তাকারীরা পালিয়ে যায়। তবে এর মধ্যে একজন ধরা পড়ে। তার মুঠোফোন জব্দ করা হয়েছে। আগামী রোববার তার সঙ্গে কথা বলে অন্য অভিযুক্তদের পরিচয় জেনে আমরা ব্যবস্থা নেব।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa